• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে শিক্ষা বৃত্তি প্রদান

আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের আয়োজনে ৩০জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলালের সভাপতিত্বে ও মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কামাল চৌধুরীর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন আহম্মদপুর গাউছিয়া এতিমখানার শিক্ষার্থী কাজী রাহীম, গীতা পাঠ করেন ইউনিয়ন পরিষদের সচিব তপণ চন্দ্র ভৌমিক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম।

ওই সময় তিনি বলেন, আমের মুকুল যেভাবে ফুটে তা কিন্তু শেষ পর্যন্ত পাকা আমে রুপান্তরিত হয় না। কিছু মুকুল ঝড়ে যায়। তেমনই সব শিক্ষার্থী কিন্তু ভালো অবস্থানে যেতে পারে না। তবে সেক্ষেত্রে ভেঙ্গে পড়লে হবে না ইচ্ছে শক্তি আর সাহস রেখে এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কাঁকৈরতলা জনতা কলেজের প্রতিষ্ঠাতা কাজী ফয়েজ আহমেদ, অধ্যক্ষ মনিরুল হক পাটোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা অফিসার আনিছুর রহমান, লক্ষ্মীপুরের রামগতি উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, কাঁকৈরতলা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ তফাজ্জল হোসেন।

অনুষ্ঠানে অন্যানদের মাঝে বক্তৃতা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী ওয়ালী উল্ল্যা,ইউনিয়ন যুবলীগের সভাপতি ও পালিশারা মদিনাতুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি মুনছুর আহমেদ বিপ্লব, জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মিজানুর রহমান সুমন, দৈনিক যুগান্তরের হাজিগঞ্জ প্রতিনিধি খালেকুজ্জামান শামীম,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, প্যানেল চেয়ারম্যান খোরশেদ আলম প্রমুখ।

বক্তৃতা শেষে অতিথিদের ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করা হয়। এরপর ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি পাওয়া মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…