• রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ‘আড্ডা মিউজিক ক্যাফে’ গান আর আড্ডার সাথে সুস্বাদু খাবার

আপডেটঃ : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
ভোজনরসিক মানুষ সবখানেই রয়েছেন। ফাস্টফুডসহ নিত্যনতুন খাবার খেতে পছন্দ করেন এমন মানুষের সংখ্যাই বেশী। বিশেষ করে চাইনিজ রেস্টুরেন্টের নানান ধরণের সুস্বাদু ও মজাদার খাবার আইটেম চেখে দেখার ইচ্ছা অনেকেরই থাকে। যদি খাবারের সাথে আড্ডা ও লাইভ গান হয়, তবে খাবার আনন্দে বাড়তি মাত্রা যোগ করে। ভোজন রসিকদের সেই ইচ্ছে পূরণে এগিয়ে এসেছে হাজীগঞ্জের ‘আড্ডা মিউজিক ক্যাফে’।
এখানে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব কিংবা প্রিয়জনকে সাথে নিয়ে উপভোগ করতে পারেন, খোলা আকাশের নিচে আড্ডা ও মিউজিকের সাথে ফাস্টফুড খাবারের মাতানো ঘ্রাণ, আড্ডা আর রোমান্টিক পরিবেশ। সাথে সড়ক এবং রেল সড়কের সিনারি এখানে তৈরি করে এক মনোরম পরিবেশ। রয়েছে ১০০ জন লোকের একত্রে বসার জায়গা আর যেকোন (কর্পোরেট, পারিবরিক ও সামাজিক) অনুষ্ঠান আয়োজনের সু-ব্যবস্থা এবং হোম ডেলিভারী।
ক্যাফেটি চাঁদপুর-লাকসাম রেল সড়ক সংলগ্ন হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের পাশেই মকিমাবাদ, কাজিরগাঁও চৌরাস্তায় প্রাকৃতিক ও নিরিবিলি পরিবেশে অবস্থিত। ভিন্ন পরিবেশে খাবার গ্রহণ এবং মানসম্মত খাবারের ভিন্ন স্বাদ এনে দিতে, মো. সাজ্জাদ রশিদ ডেবিড, এ.আর আজিজ, মো. মফিজুল ইসলাম উজ্জ্বল ও শাকিল আহমেদ সুমনসহ চারজন তরুণ নিজেদের প্রচেষ্টায় তৈরি করেছেন এই আড্ডা মিউজিক ক্যাফে।
এখানে রয়েছে ১৪ আইটেমের ফাস্টফুড, ৯ ধরনের কাবাব, ৪ রকমের পরোটা, ৪ ধরনের স্যুপ, ৩ ধরনের চাওমিন/পাস্তা, ৪ রকমের সালাদ এবং ১৪ রকমের চা, কফি, কোল্ড ড্রিংকস, পানি। রয়েছে মজাদার জুস। এসব মজাদার খাবারের স্বাদ আলাদা, আলাদা কিংবা সেট মেনুর মাধ্যমে গ্রহণ করতে পারেন আপনি।
তাই আড্ডা, লাইভ গান আর মনোরম পরিবেশের সাথে ভীষণ মজাদার সব স্বাস্থ্যকর খাবারের স্বাদ নিতে আজই চলে আসুন, আড্ডা মিউজিক ক্যাফে। কিংবা শুধু কফি বা জুস খেতে চাইলেও এই ক্যাফের জুড়ি নেই। এখানে ফ্রেশ খাবারের নিশ্চয়তা দিয়ে প্রতিষ্ঠানটির পরিচালক মো. সাজ্জাদ রশিদ ডেবিড জানালেন, ‘আড্ডা মিউজিক ক্যাফে’ এর সকল খাবার তাৎখনিক রান্না করে দেয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…