• সোমবার, ২৭ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসা-প্রতিষ্ঠান কাল থেকে খুলছে

আপডেটঃ : বুধবার, ১০ জুন, ২০২০

 

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের ব্যবসা প্রতিষ্ঠান টানা নয় দিন লকডাউন শেষে বৃহস্পতিবার থেকে স্বাস্থ্যবিধি মেনে খুলছে । বুধবার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির জরুরী বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। পুরো হাজীগঞ্জ বাজারে আজ ১০ জুন বুধবার বিকাল থেকে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরীর সভাপতিত্বে জরুরী সভায় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ীরা লকডাউন মেনে চলায় সমিতির পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। এছাড়া সমিতির পক্ষ থেকে সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবব-উল- আলম লিপন, অতিরিক্তি পুলিশ সুপার আফজাল হোসেন, তদন্ত অফিসার ইনচার্জ আবদুর রশিদসহ সুধীজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সমিতির কার্যালয়ের এই জরুরী সভায় সিদ্ধান্ত হয়, বৃহস্পতিবার থেকে স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায়ীরা চলতে হবে। প্রত্যেক বিক্রেতার মাস্ক বাধ্যতামূলক, ক্রেতারা তিন ফুট দুরত্ব বজায় রাখতে হবে।
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন বলেন, সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম আমাদের সিদ্ধান্তে একাত্মতা পোষণ করে স্বাস্থ্য বিধি মেনে হাজীগঞ্জ বাজার চালু রাখতে পরামর্শ দিয়েছেন।
উল্লেখ্য, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি করোনামুক্ত রাখতে ২ জুন থেকে ১০ জুন পর্যন্ত ৯ দিন বন্ধ ঘোষণা করে। সব দোকান বন্ধ রেখে শুধু মাএ ঔষধের দোকান ২৪ ঘন্টা ও মুদি দোকান ২ টা পর্যন্ত খোলা রাখা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…