মুনছুর আহমেদ বিপ্লবঃ

 

চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া ব্যক্তিগত অর্থায়নে দক্ষিণ গুনরাজদী ও বড় স্টেশন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

 

বৃহস্পতিবার (৭ই মে) সকাল থেকে মধ্যে ইছলী নিজ এলাকা থেকে দুই দিনে ১ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের সম্পন্ন করেছেন।

এসময় মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, করোনা ভাইরাস ঠেকাতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সবাই নিজ ঘরে অবস্থান করুন। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম। দুর্যোগের সময়ও আপনাদের পাশে থাকবো। করোনা বৈশ্বিক ব্যাপার। এ সমস্যা মোকাবেলায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দৃঢ়টার সাথ কাজ করে যাচ্ছেন।

 

তিনি বলেন, আমার এলাকার কোনো মানুষ অনাহারে থাকবেনা ইনশাআল্লাহ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ কেজি লবন।

 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইলিয়াছ হাওলাদার, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন ভূঁইয়া, পৌর যুবলীগ সদস্য মোঃ জাহাঙ্গীর প্রধানিয়া, যুবলীগ নেতা শুকুর আলী ঢালী সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ শ্রমিক লীগ, কৃষকলীগ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share This post