• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

জানাগেল পূর্ণিমার ‘পানওয়ালি’ হওয়ার কারন

আপডেটঃ : বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

ডেস্ক রিপোর্ট ●

ভিডিওটি পোস্ট করে সঙ্গে লিখেছেন ‘পানওয়ালি’। ভিডিওতে দেখা যায়, একটি দোকানে পান বানাচ্ছেন পূর্ণিমা, সেখানে কাস্টমার হিসেবে আসেন দুইজন।

তাদের মধ্যে একজন ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও আরেকজন নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ। ইভান শাহরিয়ার ক্রেতা হিসেবে পান চাইলে পূর্ণিমা বলেন, চুনসহ না চুন ছাড়া।

তখন ইভান বলেন, চুন বেশি করে দেন। এ সময় তার নিজের জন্য বানানো পানটি তাকে দেন। ইভান বলেন, এটা তো আপনি মুখে দিয়েছেন। তখন পূর্ণিমা বলেন, মুখেরটাই নেন।

এরপরপরই ওই দোকানে ক্রেতা হিসেবে আসেন ফেরদৌস। তিনি এসে পূর্ণিমাকে বলেন, আপা কফি হবে? ব্ল্যাক কফি হবে? তখন পূর্ণিমা বলেন, ব্ল্যাক-ম্ল্যাক কফি না রেডিমেট কফি হবে, খাবেন?

এরপর ফেরদৌসকে উদ্দেশ করে পাশে থাকা ইভান বলেন, আরে দোস্ত কেমন আছিস? তখন পূর্ণিমা বলেন, আপনারা দুজন বন্ধু লাগেন তাই না।

এরপর ইভান ফেরদৌসকে বলেন, এই দোকানে আসতে খুব ভাল লাগে। ফেরদৌস জিজ্ঞেস করে, কেন? তখন ইভান বলেন, খুশিতে, ঠেলায়। এরপর পূর্ণিমা, ফেরদৌসসহ ওই দোকানে থাকা সবাই একসঙ্গে হেসে ওঠেন।

ভিডিওটি প্রকাশের পরপরই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখলেই বোঝা যায় হাস্যরসে ভরা এই ভিডিওটি তারা একসঙ্গে মজা করেই তৈরি করেছেন।

সম্প্রতি জামালপুরে একটি অনুষ্ঠান শেষে ঢাকা ফেরার সময় যাত্রা পথে কিছুটা বিরতি নিতে গিয়ে এমন মজা করেন পূর্ণিমা, ফেরদৌস ও ইভান শাহরিয়ার।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…