• বুধবার, ২২ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

মতলব উত্তর প্রেসক্লাবের নির্মাণ কাজ পরিদর্শণে সম্ভাব্য মেয়র প্রার্থী আ. হাকিম মিয়াজী

আপডেটঃ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর প্রেসক্লাবের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন প্রধান।
শনিবার (৫ আগস্ট) দুপুরে ছেংগারচরস্থ নবনির্মিত ভবন পরিদর্শণ করেন। প্রেসক্লাবে এসে উন্নয়ন কাজ পরিদর্শন কালে আবদুল হাকিম মিয়াজী বলেন, উন্নয়ন কাজে টাকার অভাব হবে না। সে বিষয়টি আমি নিশ্চিত করবো। প্রেসক্লাবের ভবন নির্মানের পাশাপাশি এর সৌন্দর্য বর্ধনে আরও কাজ করে যাবার আহবান জানান তিনি। তিনি আরও বলেন মতলব উত্তর প্রেসক্লাব সাংবাদিকদের প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান উন্নয়ন বঞ্চিত থাকবে তা হতে পারে না। তিনি বলেন, সাংবাদিকদের সার্বক্ষনিক কাজ করার জন্য এই প্রতিষ্ঠানে নানা সুযোগ সুবিধা দরকার। আমি আপনাদের এসব সুযোগ সুবিধা প্রাপ্তিতে সব ধরনের সহযোগিতা করতে চাই। তিনি বলেন, পরিকল্পনা অনুযায়ী কাজ করে যান। সে ক্ষেত্রে অর্থ কোনো বাধা হয়ে দাঁড়াতে পারে না।
প্রেসক্লাবের ভবন নির্মাণে আমার ব্যক্তিগত পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি ক্লাব নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন এবং ভবন নির্মাণের কাজ এগিয়ে নেওয়ার লক্ষ্যে সবাইকে নির্মাণ কাজে তিনি সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানান।
এ সময় মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. নাঈম মিয়াজী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…