• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

হাজীগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির সম্পন্ন

আপডেটঃ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে ৭৯ ভোট পেয়ে মো. সিরাজ আটিয়া ও সাধারণ সম্পাদক পদে ছাতা প্রতীকে ৯০ ভোট পেয়ে মো. শাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছে।
আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে এ দিন সকাল ৮ থেকে দুপুর ১২টা পর্যন্ত সেন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে একটানা ভোট গ্রহণ করা হয়। এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল গণি। এ সময় নির্বাচন কমিশনার ও প্রিসাইডিং অফিসার মো. কামরুল হাসান উপস্থিত ছিলেন।
অতিথি হিসেব স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ কবির হোসেন মিয়াজী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সহ-সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু ও দপ্তর সম্পাদক আবুল কাশেম মুন্সীসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রিসাইডিং অফিসার সূত্রে জানা গেছে, নির্বাচনে ১৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে এবং ৯টি পদের বিপরীতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। এর মধ্যে ৭টি পদে একাধিক প্রার্থী থাকায় ভোট গ্রহণ করা হয় এবং দুইটি পদে বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হয়েছেন দুইজন প্রার্থী। তারা হলেন, সহ-সাধারণ সম্পাদক পদে গাজী মাসুম ও বানিজ্য সম্পাদক পদে সোলেমান।
নির্বাচনে সভাপতি পদে মো. সিরাজ আটিয়া নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. কামাল পাটওয়ারী চেয়ার প্রতীকে ৫১ ভোট এবং মো. আরিফুর রহমান সাইকেল প্রতীকে ২২ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মো. শাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. শুক্কুর আলম আনারস প্রতীকে পেয়েছেন ৬২ ভোট।
সহ-সভাপতি পদে মো. সেলিম ভুইয়া দোয়াত কলম প্রতীকে ৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী সুবল পাল চাকা প্রতীকে ৫৮ ভোট, সৈয়ব পাটওয়ারী মোমবাতি প্রতীকে ১৩ ভোট ও মো. আকতার আটিয়া বটগাছ প্রতীকে পেয়েছেন ১১ ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে মো. রিপন মিজি মই প্রতীকে ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. তারেক আটিয়া চশমা প্রতীকে ৩৩ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মো. ইয়াছিন রবিন উড়োজাহাজ প্রতীকে ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. খোরশেদ আলম কলস প্রতীকে পেয়েছেন ৬৫ ভোট।
দপ্তর সম্পাদক পদে মো. রোকন মাইক প্রতীকে ৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. রহমত হরিণ প্রতীকে ৪১ ভোট এবং মো. আব্দুল মান্নান তালা-চাবি প্রতীকে পেয়েছেন ৩৮ ভোট। প্রচার সম্পাদক পদে মো. সেকান্তর টিউবওয়েল প্রতীকে ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. শরীফ মিজি আম প্রতীকে পেয়েছেন ৬৩ ভোট।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…