• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

শাহরাস্তিতে সাংবাদিক কামরুজ্জামান সেন্টুর কাউন্সিলর প্রার্থীতা ঘোষণা

আপডেটঃ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তির বিশিষ্ট সাংবাদিক মোঃ কামরুজ্জামান সেন্টু আগামী পৌর নির্বাচনে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করেছেন। শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ওই ওয়ার্ডস্থ পশ্চিম মৃধা বাড়ি সংলগ্ন জামে মসজিদে জুমার নামাজের পর নিজের প্রার্থীতার ঘোষণা দেন।
জানা যায়, শাহরাস্তি প্রেসক্লাবের কার্যকরী সদস্য, উপজেলা কমিউনিটি পুলিশের দফতর সম্পাদক, আইন ও শালিস কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য, উপজেলা তাঁতীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ কামরুজ্জামান সেন্টু দীর্ঘদিন ধরে পৌরসভার ৭নং ওয়ার্ডসহ শাহরাস্তির বিভিন্ন এলাকায় সামাজিক কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। ইতোমধ্যে গত নির্বাচনে তিনি কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। আগামী নির্বাচনে তিনি জনগনের ইচ্ছায় আবারো প্রার্থী হচ্ছেন।
সমাবেত মুসুল্লীদের উদ্দেশ্যে তিনি বলেন, আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সরকারের ডিজিটালাইজেশনের ছোঁয়ায় আজ তৃণমূল পর্যন্ত তথ্য-প্রযুক্তির বিপ্লব ঘটেছে। আধুনিকতার সাথে তারুন্যের সমন্বয়ে একটি সুন্দর ওয়ার্ড গড়তে তিনি জনগনের সহায়তা নিয়ে এগিয়ে যেতে চান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…