• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

হাজীগঞ্জে ক্ষতিগ্রস্ত বাদাম বিক্রেতাকে প্রশাসনের সহযোগিতা

আপডেটঃ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে বাদাম বিক্রেতা রুহুল আমিনের বসতঘর পুড়ে যাওয়ার ঘটনায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া ১৬ হাজার টাকা ও ২বান ঢেউটিন ক্ষতিগ্রস্তের স্ত্রী সাহিদা বেগমের হাতে তুলে দেন।

এর আগে সাহিদা বেগমের সাথে মুঠোফোনে কথা বলে, ক্ষতিগ্রস্ত পরিবারকে সমবেদনা জানান এবং সরকারিভাবে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন , চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহারাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

জানা গেছে, গত সোমবার সকালে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের ৪নং ওয়ার্ড রায়চোঁ গ্রামের মুন্সী বাড়িতে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে বাদাম বিক্রেতা রুহুল আমিনের বসতঘর ও ঘরে থাকা মালামাল আগুনে পুড়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়।

এরপর রুহুল আমিনের স্ত্রী সাহিদা বেগম সহযোগিতা চেয়ে একটি লিখিত আবেদন করেন। যার ফলে বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুইবান ঢেউটিন ও ৬ হাজার টাকা এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে ১০ হাজার টাকা বিতরন করা হয়।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী মো. জাকির হোসেনসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…