• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নজু’র দাফন সম্পন্ন

আপডেটঃ : বুধবার, ১৫ জুলাই, ২০২০

হাজীগঞ্জ ব্যুরো:

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম নজু’র (৬৫)দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে দু’দফা জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ওই ইউনিয়নের ফুলছোঁয়া গ্রামের হাজী বাড়ি প্রকাশ হক সাহেবের বাড়ির মৃত ছায়েদ আলীর বড় ছেলে।

এর আগে এদিন সকালে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম নজু মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলেসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তিনি স্থানীয়ভাবে দীর্ঘদিন আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন।

জানা গেছে, নজরুল ইসলাম নজু দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত কারনে নানাবিধ শারিরীক সমস্যায় ভুগছিলেন। সম্প্রতি সময় নিজ বাড়ি বাকিলার খলাপাড়ায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে জাতীয় হৃদরোগ ইনিস্টিউটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মারা যান।

বুধবার বাদ আছর বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাযা ও সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২য় জানাজা শেষে পারাবারিক গোরস্থানে দাফন করা হয়।

তিনি ১৯৯৮ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত বাকিলা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এর আগে একই পরিষদের সদস্যা পদে নির্বাচিত হয়েছিলেন নজরুল ইসলাম নজু।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…