• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

কচুয়ায় যুব উন্নয়ন ফাউন্ডেশনের তিন বছর পূর্তি ও পরিচিতি সভা

আপডেটঃ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

কচুয়া: কচুয়ারদোয়টি-তিলকিয়াভিটি যুব উন্নয়ণ ফাউন্ডেশনের তিন বছর পূর্তি ও নতুন কমিটির সদস্যদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগ।

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
‘শিক্ষা, শান্তি, ঐক্য ও উন্নতির পথেই আমাদের অগ্রযাত্রা’ এই স্লোগানে চাঁদপুরের কচুয়ার দোয়টি-তিলকিয়াভিটি যুব উন্নয়ণ ফাউন্ডেশনের তিন বছর পূর্তি ও নতুন কমিটির সদস্যদের পরিচিতি-সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে দোয়াটি সার্বজনীন কালি মন্দির প্রাঙ্গনে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি ও বিশিষ্ট সমা সেবক নারায়ণ সরকারের সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মিশন চক্রবর্তীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগ।
প্রধান অতিথি বলেন, কোন কিছু পাওয়ার আশায় নয়, সমাজকে কিছু দেয়ার উদ্দেশ্যে সংগঠন করতে হয়। সেই মনোভাব নিয়ে আপনারা এগিয়ে যেতে হবে। আমার ইউনিয়নের উদাহরন দেয়ার মতো একটি সংগঠন রয়েছে, সেটি হলো বিএনডি ফোরাম। আমি তাদেও তাদের প্রতিটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করি। আপনারা পাঠাগার স্থাপনে জায়গা নির্ধারন করুন, আমি আমার সাধ্য মতো সহযোগিতা করবো। তিনি আরো বলেন, এ সংগঠনের মাধ্যমে প্রতিটি সদস্য সমাজ যারা অপকর্ম করে, তাদের ব্যাপারে প্রতিবাদী এবং প্রতিটি ভালো কাজে থাকতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মানিক সরকার, মেঘদাইর সপ্রাবির প্রধান শিক্ষক সুনীল বাইন,পালাখাল মডেল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান,পালাখাল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক লক্ষন চন্দ্র সরকার,ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রনয় চক্রবর্তী, সমাজসেবক দশরথ সরকার, সাবেক ইউপি সদস্য পরিমল চন্দ্র প্রমুখ।
সংগঠনের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি অর্পন মূর্খাজী, সংগঠনের বর্তমান সিনিয়র সহ-সভাপতি মিঠুন সরকার, সাধারন সম্পাদক রাজীব সরকার,সাংগঠনিক সম্পাদক নিমাই সরকার, অর্থ বিষয়ক সম্পাদক রুপম সরকার প্রমুখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের পক্ষে অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরন করা হয়।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…