• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

হাজীগঞ্জে মটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

আপডেটঃ : সোমবার, ২২ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে মটরসাইকেল চালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মারা গেল তামজিদ হোসেন প্রকাশ শিহাব আহমেদ (১৬) নামের এক স্কুল ছাত্র। রোববার বিকালে উপজেলার ৫নং সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শিহাব রামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে ওই গ্রামের মুন্সী বাড়ীর মো. সেলিমের ছেলে। এদিন বিকালে দুই বন্ধুকে নিয়ে মটরসাইকেল চালাতে গিয়ে দূর্ঘটনায় গুরুতর আহত হয় শিহাব। পরে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি নতুন করে মটরসাইকেল চালানো শিখেছে শিহাব। আজ (রোববার) বিকালে দুই বন্ধুকে সঙ্গে নিয়ে মটরসাইকেল চালাতে গিয়ে একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়ে তার মোটরসাইকেলটি। এতে গুরুতর আহত হয় শিহাব।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে শিহাবকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী জানান, হাসপাতালে আনার পূর্বেই শিহাবের মৃত্যু হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, নিহতের পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়েছে। তার পরিবার মামলা দিলে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…