• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

হাজীগঞ্জে করোনা উপসর্গে আরো ৩জনের মৃত্যু !! মোট শনাক্ত ৪৯ জন

আপডেটঃ : রবিবার, ১৪ জুন, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গে আরো ৩জনের মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাত থেকে রোববার দুপরের মধ্যে করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে এ সব লোক মৃত্যুবরণ করেন। এ ৩জনের করোনা উপসর্গ নেয়া হয়েছে বলে জানান স্বাস্থ্য বিভাগ।

হাজীগঞ্জ উপজেলা সেনেটারী কর্মকর্তা মো. জসিমউদ্দিন জানান, হাজীগঞ্জ উপজেলার পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের ধেররা চৌধুরী বাড়ীর মাওলানা শাহ্ আলম (৭০) এর নমুনা সংগ্রহ করা হয়েছে।
এ ছাড়াও গত ১১ জুন চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু নুরে আলমের পিতা বলাখাল ২নং ওয়ার্ডের মিজি বাড়ীর সিদ্দিকুর রহমান (৬৫) রাত ৩টায় নিজ বাড়ীতে ছেলের মৃত্যুর ৩ দিন পর পিতার মৃত্যুরে ঘটনা ঘটলো।

৬নং বড়কুল ইউনিয়নের দোয়াগন্ডা গ্রামের মাইজের বাড়ীর মিজানুর রহমান রাত ২টা ১০ মিনিটে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। এদের প্রত্যেকের করোনার লক্ষণ ও উপসর্গ ছিল। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে এসব মৃত্যু ৩জনের দাফন সম্পন্ন করা হবে।

উপজেলা দাফন কমিটি স্বাস্থ্য বিধি মেনে এদের দাফন করবেন বলে জানান এই কর্মকর্তা। এই ৩জনসহ হাজীগঞ্জ উপজেলায় করোনা লক্ষণ ও উপসর্গে মোট ৪৩জন মৃত্যুবরণ করলো। তারমধ্যে ৯জনের করোনা পজেটিভ ধরা পড়েছে।
উল্লেখ্য, হাজীগঞ্জ উপজেলায় মোট ৪৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ভাইরাস শনাক্ত কারীদের মধ্যে কোনো রোগী মৃত্যুবরণ করেনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…