• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

হাজীগঞ্জে করোনা উপসর্গে মৃত ৫ জনের দাফন সম্পন্ন

আপডেটঃ : শুক্রবার, ৫ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গে মৃত ৫ জনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৫ জুন) দিনব্যাপী স্বাস্থ্যবিধি মেনে মৃতদের দাফন এক এক করে সম্পন্ন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা শাখার স্বেচ্ছাসেবকরা।
মৃতদের করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। এর আগে উপজেলা প্রশাসন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) এবং থানা পুলিশের সহযোগিতায় নিহতদের দাফন সম্পন্ন করা হয়।
মৃতরা হলেন- উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের এন্নাতলী গ্রামের মৃত জহিরুল ইসলামের ছেলে ইমাম হোসেন দুলাল (৫০)। তিনি করোনা উপসর্গ নিয়ে সকাল সাড়ে ৬টায় মৃত্যুবরণ করেন। হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার সর্দার (মিয়াজী) বাড়ির আবুল বাশার লেদা মিয়ার ছেলে আব্দুল আউয়াল সর্দার (৫০)। তিনি করোনা উপসর্গ নিয়ে সকাল সাড়ে ৮টায় মৃত্যুবরণ করেছে।
উপজেলার বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের মোল্লা বাড়ির খাজা মোবাশ্বের মোল্লার একমাত্র মেয়ে মিথিলা আক্তার (১৭)। তিনি সকাল সাড়ে ৭টায় করোনার পজিটিভ নিয়ে ঢাকার কুর্মিটোলা হাসপাতলে মারা যান।
একই ইউনিয়নের ২নং ওয়ার্ড বাখরপাড়া গ্রামের পুরান বাড়ির মৃত আব্দুল মতিনের ছেলে আবুল কালাম খলিফা (৭০)। তিনি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনা উপসর্গে মারা যান।
এদিন বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় এলাকার মজুমদার বাড়ির মৃত আব্দুল বারেক মজুমদারের ছেলে নুরু মজুমদার (৭৫)। তিনি বিকাল ৩টা ১৫ মিনিটে করোনা উপসর্গে নিজ বাড়িতে মারা যান।
উল্লেখ্য, নিহতদের দাফনে সার্বিক তদারকি করেন উপজেলা প্রশাসন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন, থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।
স্বাস্থ্যবিধি মেনে নিহতদের দাফন কাজ সম্পন্ন করেন স্বেচ্ছাসেবক কমিটির টিম প্রধান মাওলানা যোবায়ের আহমেদ, সদস্য সচিব হাফেজ মো. শাহাদাত হোসাইন প্রধানীয়াসহ স্বেচ্ছাসেবক কমিটির সদস্যবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…