• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

ছেংগারচর পৌরসভায় ৪৫০ মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আপডেটঃ : শনিবার, ৯ মে, ২০২০

 

মনিরুল ইসলাম মনিরঃ

করোনা ভাইরাস সংক্রমণের কারনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার কর্মহীন ৪৫০ মধ্যবিত্ত পরিবারের মাঝে শনিবার (৯ মে) দুপুরে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

ছেংগারচর পৌরসভায় ব্যতিক্রম ধর্মী আয়োজন করেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা ও বিশিষ্ট ঠিকাদার আলাউদ্দিন প্রধান। পৌরসভার মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন তাঁরা। ছেংগারচর পৌরসভার ৪৫০টি মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

ব্যতিক্রমধর্মী এই আয়োজন উপলক্ষে আল মাহমুদ টিটু মোল্লা বলেন, সবাই নিম্নবিত্ত পরিবারের খোঁজখবর সবসময়ই রাখেন। কিন্তু করোনা ভাইরাস সংক্রমনের কারনে কর্মহীন মধ্যবিত্ত পরিবারগুলো অসহায় ভাবে দিনযাপন করছে তা অনেকেই খবর রাখেন না। এই পরিবারগুলো অসহায় মানুষের মত কারো কাছে মুখ খুলে সাহায্য সহযোগিতা ঠিকমত চাইতে পারে না।

 

তাই আমরা দুজনে এই ব্যতিক্রমধর্মী আয়োজন করি। যাতে কিছুটা হলেও কষ্ট লাগব হয় মধ্যবিত্ত পরিবারেরগুলোর। দূর্যোগকালীন এই সময়ে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের পাশে সরকারের পাশাপাশি সকল বিত্তবানকে আহ্বান করছি।

 

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, ছেংগারচর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি শরীফ দর্জি, সাবেক সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, বিশিষ্ট ব্যবসায়ী মো. শেখ ফরিদ’সহ নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…