• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে হাটিলা ইউনিয়নে মেজর অব. রফিকুল ইসলাম এমপি‘র উদ্যোগে ত্রাণ পেলো উপার্জনহীন পরিবার

আপডেটঃ : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ

হাজীগঞ্জে মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ও উপজেলা উন্নয়ন কমিটির সদস্য, ১১নং হাটিলা ইউনিয়ন উন্নয়ন কমিটির আহবায়ক আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির লিটনের যৌথ উদ্যোগে হাটিলা পশ্চিম ইউনিয়নে প্রায় ৬০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে ১১নং হাটিলা ইউনিয়নের ২নং ওয়ার্ড ধড্ডা দিঘির পাড়ে ৬’শ পরিবারের মাঝে ৮ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, এক কেজি পেয়াঁজ ও লবন, এক লিটার তৈল, আধাঁকেজি হলুদ-মরিচ এবং সাবান, ব্লিচিং পাউডার প্রদান করা হয়।

এ সময় টেলি কনফারেন্সে মেজর অব. রফিকুল ইসলাম এমপি তার পাশে থেকে সহযোগিতার হাত বাড়ানোর কারনে বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির লিটনকে ধন্যবাদ জানিয়ে ত্রাণ গৃহীতাদের উদ্দেশ্যে বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ও দুর্যোগ মোকাবেলায় আপনাদের পাশে আমরা আছি। আজ যে উপার্জনহীন ৬০০ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য সহায়তা প্রদান করা হয়েছে তারা যেন লকডাউন মেনে ঘরে থাকে।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা প্রতিরোধে আমরা জয়ী হবো, এ মহামারি ও দূর্যোগ মোকাবেলায় মনোবল শক্ত রাখতে হবে। সারা বিশ্ব এখন কঠিন সময় পার করছে। এ পরিস্থিতিতে মানুষ উপার্জনহীন হয়ে পড়ছে।

সাময়িক যে সংকট সৃষ্টি হয়েছে তা চিন্তা করে আমার ব্যক্তিগত এবং দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় এ খাদ্য সহায়তা করা হয়েছে। আপনারা হতাশ হবেন না। এর আগেও যত প্রাকৃতিক দূযোর্গ ও মানবিক সংকট দেখা দিয়েছে আমি আপনাদের পাশে ছিলাম। ১৯৯৮ সালের ভয়াবহ বন্যার সময় থেকে যেকোন দূর্যোগে আমি হাজীগঞ্জ-শাহরাস্তিবাসির পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।

মেজর অব. রফিকুল ইসলাম এমপি ও হাটিলা ইউনিয়ন উন্নয়ন কমিটির আহবায়ক হুমায়ুন কবির লিটনের পক্ষে খাদ্য সহায়তা প্রদান করেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন কমিটির সমন্বয়ক আলহাজ অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধক্ষ ও হাজীগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি রোটাঃ আহসান হাবিব অরুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা উন্নয়ন সমন্বয়ক কমিটির যুগ্ম সমন্বয়ক হাজী জসিম উদ্দিন, ২নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম-আহবায় জাকির হোসেন সোহেল, হাজীগঞ্জ পৌর লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য আমিনুল হক বাবলু, ১১নং হাটিলা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল বাসার, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আলাউদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, মুক্তিযুদ্ধা মোবারক সরকার, মিন্টু মাষ্টার, সিরাজ বকাউল, দেলোয়ার, আবু বক্কর, শাহাজান বকাউল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান সবুজ, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক কামরুল হোসেন, সদস্য শাহিন সরকার, জাকির হোসেন, ছাত্রলীগ নেতা ইয়াছিন, রবিন ও সোহেল প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…