• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

অস্ট্রেলিয়ার সিডনী আ‘লীগের সম্পাদক ফয়সাল আজাদের উদ্যোগে কচুয়ায় ত্রান বিতরন

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
মহামারী করোনা ভাইরাসের কারণে গৃহবন্ধি থাকা অসহায়, দিনমজুর, কর্মহীন, মানুষের মাঝে অস্ট্রেলিয়ার সিডনী শাখার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কচুয়ার কৃতিসন্তান ও তরুন সমাজ সেবক ফয়সাল আজাদের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন।
বুধবার দিনভর চাঁদপুরের কচুযার বিভিন্ন গ্রামে ৫ শতাধিক পরিবারের মাঝে ফয়সাল আজাদের পক্ষে এলাকাবাসী এসব চাল, ডাল, তৈল, আলু, পেয়াজ,সাবানসহ খাদ্য সামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরন করেন ।
এ সময় ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. জহিরুল ইসলাম প্রধান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী আক্কাস, বাতাবাড়িয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি মো.হানিফ মিয়া,সমাজ সেবক হাজী রুহল আমিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এলাকাবাসীর উদ্দেশ্যে খাদ্য সামগ্রী বিতরন কালে মুঠো ফোনে কচুয়ার কৃতিসন্তান ও অস্ট্রেলিয়ার সিডনী শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ বলেন, সারা বিশ্বের মানুষ আজ মহামারী করোনা পরিস্থিতিতে দিশেহারা। তিনি বলেন, এ বিপদ সাহসের সাথে এগিয়ে যেতে হবে। বিপদ কেটে যাবে, ঘরে থাকুন, নিরাপদে থাকুন। তিনি আরো বলেন, আমার প্রয়াত বাবা নূরুল আজাদ,সারা জীবন আপনাদের কল্যানে কাজ করে গেছেন। আমিও তাঁর সন্তান হিসেবে আপনাদের সেবা করে যাবো। আমার পরিবার তথা ও দেশের মানুষের জন্য সকলে দোয়া করবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…