• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে কর্মহীন মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিলেন কাজী মনির

আপডেটঃ : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জে সহস্রাধীক কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছেন পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী, বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক কাজী মনির হোসেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, অসহায়, অস্বচ্ছল ও নিন্মবিত্ত লোকজনের বাড়ী বাড়ী গিয়ে তিনি ব্যক্তিগতভাবে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

 

গত শনিবার থেকে কাজী মনির হোসেন পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের (টোরাগড় ও বদরপুর গ্রাম) প্রতিটি বাড়ীর কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল এবং নিন্মবিত্ত পরিবারের তালিকা করেন। এরপর তালিকা অনুযায়ী ধারাবাহিকভাবে তিনি প্রতিদিন রাতে বাড়ী বাড়ী গিয়ে প্রতিটি পরিবারের হাতে খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু ও পেঁয়াজ) তুলে দেন।

 

এর আগেও প্রতিনিয়ত কাজী মনির হোসেন ব্যক্তিগতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ান। যা এখনো অব্যাহত আছে। তিনি গোপনে এসব সহযোগিতা করে থাকেন। এবারও তিনি দেশের এই দূর্যোগকালীন (করোনা ভাইরাসের প্রাদুর্ভাব) সময়ে কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল এবং নিন্মবিত্ত পরিবারের পাশে এই খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ান।

 

এ বিষয়ে কাজী মনির হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। সাধ্য অনুযায়ী আমার সামান্যতম উপহার, আমি তাদের ঘরে ঘরে পৌছে দিয়েছি এবং দিচ্ছি। অতিতেও আমি তাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো ইনশ্আল্লাহ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…