• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

করোনা নিয়ে সচেতনতা সৃষ্টিতে ফরিদগঞ্জ থানা পুলিশের প্রচারণা

আপডেটঃ : সোমবার, ৩০ মার্চ, ২০২০

 

গাজী মমিন, ফরিদগঞ্জ:

সচেতন হয়ে নিজে ভালো থাকি, অন্যকে ভালো রাখি এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলা জুড়ে প্রচারণা চালিয়েছে ফরিদগঞ্জ থানা পুলিশ। মসজিদ, মন্দির, সামাজিক সংগঠন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতেও প্রচারণা চালানো হয়েছে। বিভিন্ন বাজারে, পাড়া-মহল্লায় মাইকিং ও মনিটরিং করা হয়েছে। করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে মাইকিং,লিফলেট বিরতণ ও করোনা ভাইরাস নিয়ে গুজব না ছড়াতে জনগণকে আহ্বান করা হচ্ছে।

রবিবার ২৯ মার্চ উপজেলাজুড়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নের্তৃত্বে এ প্রচারণা চালানো হয়। থানার ওসি এবং থানার অফিসাররা তাদের দায়িত্ব কেন্দ্রীক এলাকায় নিয়মিত প্রচারণা চালান।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসে বিভিন্ন দেশে দিনদিন বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। এরই মাঝে বাংলাদেশেও করোনা ভাইরাসে এখন পর্যন্ত কয়েকজন রোগী সনাক্ত করে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। যার ফলে সরকারের পক্ষ থেকে সারাদেশে নেওয়া হয়েছে প্রতিরোধ মূলক ব্যবস্থা। করোনা ভাইরাস প্রতিরোধে দেশবাসীকে সতর্ক থেকে সরকারের দেওয়া নির্দেশনা মানতে আহবান করা হয়েছে। এসব বিষয়ে পরিস্থিতি পর্যবেক্ষণে ফরিদগঞ্জ থানা পুলিশ প্রতি নিয়ত কাজ করে যাচ্ছে।

এছাড়াও দেখা গেছে দ্রব্যমূল্য বৃদ্ধি ও তার প্রতিকারের বিষয়ে উপজেলার বিভিন্ন বাজার  মনিটরিং করছেন ওসি নিজেই।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…