• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সাংবাদিক ইমাম হোসেন হিরার মায়ের মৃত্যুতে প্রেসক্লাবের শোক

আপডেটঃ : শনিবার, ২৮ মার্চ, ২০২০

হাজীগঞ্জে সাংবাদিক ইমাম হোসেন হিরার মায়ের মৃত্যুতে প্রেসক্লাবের শোক
ফাইল ছবি

 

তোফায়েল আহমেদঃ
হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক, দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও হাজীগঞ্জ আইডিয়াল কলেজ অব এডুকেশনের আইটি কর্মকর্তা ইমাম হোসেন হিরার মা সাহিদা বেগম ইন্তেকাল করেছেন। ইন্নলিল্লাহী ৃৃ. রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

২৭ মার্চ শুক্রবার সন্ধ্যা ৬ টায় উপজেলার ৬ নং বড়কুল ইউনিয়নের দিগছাইল গ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর পূর্বে সাহিদা বেগমকে ঢাকা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকেলে তাকে হাসপাতাল কর্তৃপক্ষ মেডিকেলি ডেড ঘোষণা করে।

সাংবাদিক ইমাম হোসেন হিরা বলেন, মাকে দীর্ঘদিন ঢাকা চিকিৎসা দেওয়া হয়েছিল। দুপুর ৩ টায় ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসা হয়। সন্ধ্যা ছয়টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার রাত ১১টায় নিজ বাড়িতে মায়ের নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

ইমাম হোসেন হীরা মায়ের মৃত্যুতে হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার, নতুনেরকথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মহিউদ্দিন আল আজাদ, মানব খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুনছুর আহমেদ বিপ্লব, সাপ্তাহিক সকলের কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সিফাত রহমানসহ প্রেসক্লাবের সকল সদস্য শোক প্রকাশ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…