• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

হাজীগঞ্জ বাজারের দোকান বন্ধ, রাস্তা ফাঁকা

আপডেটঃ : বুধবার, ২৫ মার্চ, ২০২০

মানব খবর রিপোর্টঃ
মরণঘাতি করোন ভাইরাসা সংক্রমণ প্রতিরোধে সরকারের ঘোষণা অনুযায়ী সারা দেশের ন্যায় হাজীগঞ্জ বাজারেরর সব দোকান বন্ধ রয়েছে। সকাল থেকেই সড়কগুলো খালি কোথাও কেউ নেই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হচ্ছেনা। মাঝে মাঝে ২/১জন লোক দেখা গেলেও পুরো শহরেই রয়েছে ফাঁকা।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্দেশ ক্রমে আজ বুধবার থেকে সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য ছাড়া সকল দোকানই বন্ধ রাখার ঘোষণা আসে।
সকল দোকানপাট বন্ধ থাকলেও মুদি ও কাঁচা মালের দোকানপাট খোলা রয়েছে। তবে রাস্তাঘাটে কোন মানুষ নেই।

মঙ্গলবার রাতে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান জরুরী ঘোষণা প্রদান করেন জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেননা। যদি ঘর থেকে বের হতে হয় তাহলে অবশ্যই প্রমাণপত্র হাতে নিয়ে বের হতে হবে। এমন ঘোষণার পর পরই মূলত: ফাঁকা হয়ে যায় হাজীগঞ্জ শহর।

বুধবার পর্যন্ত বাংলাদেশ করোনা ভাইরাসে নিহত হয়েছে ৫জন, আক্রান্ত ৩৯জন, নতুন আক্রান্ত ৬, আইসালোসনে আছে ৪০জন, প্রাতিষ্ঠানিক কোয়ারাইন্টেনে আছে ৪৬জন, মোট নমুন সংগ্রহ করা হয়েছে ৭১২জনের।

দেশের সব রুটে অনির্দিষ্টকালের জন্য ট্রেন, নৌযান বন্ধ রয়েছে। আজ ২৫ মার্চ থেকে বন্ধ হচ্ছে গণপরিবহন, আগামি কাল ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে সরকারি সকল অফিস। ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত দেশের সব আদালত বন্ধ ঘোষণা। ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…