• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

হাজীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মজিব জন্মশতবার্ষিকী উদযাপন

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধি॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ প্রেসক্লাব ও প্রিয় চাঁদপুর ডটকম’র উদ্যোগে কেক কাটে মজিব শত বর্ষ উদযাপন করা হয়। ১৭ র্মাচ সকাল সাড়ে ১১টায় হাজীগঞ্জ বাজারস্থ একটি সাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার এর পরিচালনায় এবং প্রিয় চাঁদপুর ডটকম’র এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলার ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মো. হেলাল উদ্দিন, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের পরবর্তী মেয়াদের সভাপতি খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ, গাজী সালাউদ্দিন, যুগ্ম সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, অর্থ সম্পাদক পাপ্পু মাহমুদ, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জয়, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এম মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজন দাস, ত্রান ও দুর্যোগ সম্পাদক গাজী মহিউদ্দিন, সাজসজ্জা ও আপ্যায়ন সম্পাদক তাহের মেজবাহ, কার্যকরি সদস্য হাছান মাহমুদ, কবির আহমেদ, আলমগীর কবির, সাইফুল ইসলাম, জাকির হোসেন লিটন, সাংবাদিক মেহেদী হাছান, প্রিয় চাঁদপুর ডটকম’র প্রধান সম্পাদক মো. মজিবুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…