• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মানিক, সম্পাদক মহসিন

আপডেটঃ : সোমবার, ৯ মার্চ, ২০২০

 

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে এবং ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও উৎসবমুখর পরিবেশে রামপুর বাজার ব্যবাসয়ী সমিতির নির্বাচন- ২০২০খ্রি. অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে রোটা. এস.এম মানিক বিপুল ভোটে এবং সাধারণ সম্পাদক পদে মহসিন নির্বাচিত হয়েছেন। এ দিন সকাল সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে একটানা ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ৬৫৯ জন ভোটারের মধ্যে ৬৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এরপর ভোট গণনা শেষে নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফার পক্ষে ফলাফল ঘোষণা করেন, সহকারি রিটার্নিং অফিসার মো. মোস্তফা কামাল। এ সময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি নেতৃত্বে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য অফিসার, ডিএসবি কর্মকর্তাগণ আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন।
নির্বাচনের অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম মজুমদার, উপদেষ্টা মো. চাঁন মিয়া, টুকু মজুমদার, নজরুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য বিল্লাল হোসেন, কবির হোসেন, জাকির হোসেন, তোফাজ্জল হোসেন শামিম ও কামাল মিজি প্রমুখ।
নির্বাচনে সভাপতি পদে রোটা. এস.এম মানিক চেয়ার প্রতীকে ৫৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. শফিকুল ইসলাম তালুকদার মানিক আনারস প্রতীকে পেয়েছেন ৭৮ ভোট। সহ-সভাপতি পদে আব্দুল মান্নান গাজী হরিণ প্রতীকে ২৮১ ভোট ও নুরুল ইসলাম মল্লিক ২৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী বিদেশ সাহা দোয়াত-কলম প্রতীকে ১৯০ ভোট ও দেলোয়ার হোসেন গরুর গাড়ী প্রতীকে পেয়েছেন ১৫১ ভোট।
সাধারণ সম্পাদক পদে মো. মহসিন সাইকেল প্রতীকে ২৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী আবদুল কাদের ছাতা প্রতীকে ২৩০ ভোট ও শাখাওয়াত হোসেন সুমন গোলাপ ফুল প্রতীকে পেয়েছেন ১২১ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে মো. ইসমাইল হোসেন হাতি প্রতীকে ২১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থি আব্দুল হান্নান লিটন বই প্রতীকে ২০৭ ভোট ও হুমায়ুন খলিফা প্রজাপতি প্রতীকে পেয়েছেন ১৯৬ ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে সোহাগ হোসেন মোল্লা কাপ-পিরিচ প্রতীকে ৪০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী সোহাগ খলিফা মই প্রতীকে পেয়েছেন ২১১ ভোট। কোষাধ্যক্ষ পদে (অর্থ-সম্পাদক) হুমায়ুন কবির রনি টেবিল প্রতীকে ৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী আবুল বাসার মাছ প্রতীকে পেয়েছেন ৩০০ ভোট। দপ্তর সম্পাদক মো. আবদুল মালেক মজুমদার বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।
প্রচার সম্পাদক পদে মো. দুলাল গাজী টিউবওয়েল প্রতীকে ৩২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী রফিকুল ইসলাম আম প্রতীকে পেয়েছেন ২৯৫ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন ৪০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী প্রাণ কৃষ্ণ সাহা ক্রিকেট ব্যাট প্রতীকে পেয়েছেন ২১৮ ভোট।
বাণিজ্য সম্পাদক পদে মো. মিজানুর রহমান ষ্টীলের আলমারী প্রতীকে ৪১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী নান্টু কর্মকার মটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২০৯ ভোট। শিল্প বিষয়ক সম্পাদক পদে মো. মিজানুর রহমান বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হয়েছেন।
অপর দিকে ১নং ওয়ার্ড কমিশনার পদে সুমন পাটওয়ারী মোরগ প্রতীকে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী আবুল কাশেম চাঁদ প্রতীকে পেয়েছেন ৪৭ ভোট। ২নং ওয়ার্ড কমিশনার পদে তানভীর আলম চাঁদ প্রতীকে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী শামীম হোসেন আপেল প্রতীকে পেয়েছেন ২৪ ভোট। ৩নং ওয়ার্ড কমিশনার পদে আবদুর রাজ্জাক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
৪নং ওয়ার্ড কমিশনার পদে স্বপন খলিফা মোরগ প্রতীকে ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী প্রদীপ সাহা আপেল প্রতীকে পেয়েছেন ১৬ ভোট। ৫নং ওয়ার্ড কমিশনার পদে মো. বাবুল হাজী জগ প্রতীকে ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী শাহিন মজুমদার মোরগ প্রতীকে পেয়েছেন ৪৯ ভোট।
৬নং ওয়ার্ড কমিশনার পদে মো. শাহআলম আপেল প্রতীকে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী মোরগ প্রতীকে ৩৭ ভোট ও অর্জুন ঘোষ চাঁদ প্রতীকে পেয়েছেন ১১ ভোট। ৭নং ওয়ার্ড কমিশনার পদে মোহাম্মদ হোসেন আপেল প্রতীকে ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থী রবিউল চাঁদ প্রতীকে ৫৪ ভোট ও মুকবুল মোরগ প্রতীকে পেয়েছেন ১৫ ভোট।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…