• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

দলের সিদ্ধান্ত ও জনগণের ভালবাসা পেলে আবার পৌরবাসীর সেবা করার সুযোগ পাব : মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন

আপডেটঃ : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

নিজস্ব প্রতিবেধকঃ
হাজীগঞ্জ পৌরসভার বর্তমান পরিষদের চার বছর পূর্তি ও পাঁছ বছর পর্দাপন উপলক্ষে মিলাদ ও দোয়া এবং সংবাদকর্মী ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। সোমবার বিকালে পৌর প্রাঙ্গণে অনুষ্ঠানের প্রথম পর্বে মিলাদ, দোয়া ও মোনাজাত এবং দ্বিতীয় পর্বে সংবাদকর্মী ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই কোরআন তেলওয়াত ও মিলাদ এবং পৌরবাসীসহ দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা ফয়সাল আহমেদ। এরপর পৌর সচিব মুহাম্মদ নূর আজম শরীফের পরিচালনায় সভাপতির স্বাগত বক্তব্য রাখেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

 

সভাপতির বক্তব্যে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘দলের সিদ্ধান্ত ও জনগণের ভালবাসা পেলে আবার সেবা করার সুযোগ পাব। আর না পেলে কাজের আনন্দগুলো স্মরণ করে বাকি জীবন চলব। গত ১২ ফেব্রুয়ারী চার বছর পূর্তি হয়েছে। পৌরবাসীর আন্তরিক সহযোগিতায় এই চার বছরে ৪০ কোটি টাকার উন্নয়ন কাজ করা হয়েছে। এই উন্নয়ন কর্মকান্ডে আমি হারামের এক টাকাও গ্রহণ করিনি।

 

যেহেতু আমি গ্রহণ করিনি, সেহেতু আমার পরিষদ ও পৌর কর্মকর্তা-কর্মচারীরাও গ্রহণ করার সুযোগ পায়নি এবং আমি সেই সুযোগ দেইনি। তিনি বলেন, আমি পৌরবাসীর কাছে যে কমিটমেন্ট (ওয়াদা) আমি দিয়েছি, সেই কমিটমেন্ট অনুযায়ী কাজ করার চেষ্টা করেছি। বিচারের দ্বায়ভার পৌরবাসীর কাছে। তবে যে কাজ করবে, তার সমালোচনা হবে। যার কাজ নেই, তার সমালোচনা নেই। সুতরাং সমালোচনাকারীদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের সমালোচনায় আমার কাজের গতি বৃদ্ধি পায়।

 

সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বতু, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননু, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মহন, বিশিষ্ট ঠিকাদার কাজী মনির, ডা. পেয়ারা বিল্লাল ও সংবাদকর্মী পাপ্পু মাহমুদ। পৌর পরিষদের পক্ষে বক্তব্য রাখেন, প্যানেল মেয়র-২ ও কাউন্সিলর মো. শুকু মিয়া, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে বক্তব্য রাখেন, পৌর কর নির্ধারক মো. আবু ইউসুফ ও টিকাদানকারী রিতা রানী দাস।

 

মতবিমিনয় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, আলাউদ্দিন মুন্সী, রিটন চন্দ্র সাহা, এমরান হোসেন মুন্সী, মুরাদ হোসেন মিরনসহ অন্যান্য অতিথিবৃন্দ, সুধী, শিক্ষক, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি ও পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…