• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে পূর্ব-দক্ষিণ ধানুয়ায় ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণী

আপডেটঃ : বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০

গাজী মমিন, ফরিদগঞ্জ:

‘মাঠে হবে আনন্দ, দূর হবে দ্বিধাদ্বন্ধ’ এই স্লোগানকে স্বাগত জানিয়ে ফরিদগঞ্জে পূর্ব-দক্ষিণ ধানুয়া ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে পূর্ব দক্ষিণ ধানুয়া শেখ বাড়ির পূর্ব আঙ্গিনায় খেলার মাঠে অনুষ্ঠান পরিচালনা হয়। ফাইনাল খেলায় অংশ নিয়েছে টিম খান নাহিদ রাইডার্স ও শেখ মাহিদ ক্রিকেট একাদশ। খেলা শেষে খাঁন নাহিদ রাইডার্স জিতেছে ফ্রিজ ও শেখ মাহিদ ক্রিকেট একাদশ জিতেছে ২৪” এল. ই. ডি টিভি।

 

উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদ’র সিনিয়র সহ-সভাপতি শেখ মো. আলমের সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির ম্যানেজার ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের প্রভাষক মো. হান্নান শেখ’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান াতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষনা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান সাউদ, অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদ’র সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল হাসনাত হাশেম, সাংবাদিক প্রবির চক্রবর্তি, ইয়নিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ আলী আহাম্মদ, সাবেক ছাত্রনেতা এস. এ সাহেদ শিমুল

 

এসময় উপস্থিত ছিলেন, পৌর সেচ্ছাসেব লীগ যুগ্ম আহবায়ক মো. নাছির উদ্দিন, যুবলীগ নেতা মমিন সর্দার,আব্দুল আজিজ খান, বিল্লাল শেখ, হাবিবুর রহমান পাটওয়ারী, জাফর পাটওয়ারী, রাশেদ মিজি, আলমগীর শেখ, স্বপন খান প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…