• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

ফরিদগঞ্জ থানা-পুলিশ ক্যাম্প পরিদর্শনে এসপি মাহাবুবুর রহমান

আপডেটঃ : রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০

গাজী মমিন:

ফরিদগঞ্জ থানা ও গৃদকালিন্দিয়া পুলিশ ক্যাম্প পরিদর্শনে গেলেন চাঁদপুরের এসপি মাহাবুবুর রহমান। এ সময়ে তিনি ফরিদগঞ্জের সার্বিক আইন শৃংখলা বিষয়ে পুলিশ সদস্যগণের সঙ্গে কথা বলেন ও দিকনির্দেশনা দেন। রুটিন কাজের অংশ হিসেবে রবিবার বিকেলে তিনি ফরিদগঞ্জে যান।
সূত্রে জানা গেছে, এসপি মাহবুবুর রহমান ফরিদগঞ্জ থানা কার্যালয়ে পৌঁছেন বেলা সাড়ে চারটায়। তাকে বরণ করতে, পূর্ব হতে অপেক্ষমান ছিলেন থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব ও সঙ্গীয় ফোর্সগণ। এ সময়ে, তাকে সালাম দেন ও ফুলেল শুভেচ্ছা জানান থানার ওসি ও সহকর্মীগণ। নবসাজে সজ্জিত থানা কম্পাউন্ড ঘুরে দেখেন এসপি। পরে, আইনশৃংখলা বিষয়ে পুলিশ সদস্যগণের সঙ্গে কথা বলেন। নানান বিষয়ে ওসি, এস.আই. ও কনস্টেবলদের দিকনির্দেশনা প্রদান করেন। সকলকে স্মরণ করিয়ে দেন যে, পুলিশ হচ্ছে প্রজাতন্ত্রের কর্মচারী। সেবা প্রার্থীগণ ও পেশার প্রতি শ্রদ্ধাশীল থেকে দায়িত্ব পালন করতে হবে। রাত্রিকালীন টহল জোরদারকরণ ও অপরাধ নিয়ন্ত্রণে বিশেষ যত্নবান থাকার পরামর্শ দেন।
একইভাবে, তিনি উপজেলার গৃদকালিন্দিয়া বাজারে অবস্থিত পুলিশ ক্যাম্পও পরিদর্শন করেন। তিনি সেখানকার আইনশৃংখলা বিষয়ে সার্বিক খোঁজখবর নেন ও দিকনির্দেশনা দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…