• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

ফরিদগঞ্জে স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে সময় কাটানোর দায়ে ২২ শিক্ষার্থী আটক

আপডেটঃ : রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি শিমুল হাছান:
চাঁদপুরের ফরিদগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে, ফরিদগঞ্জ ব্রিজ সংলগ্ন অমি শিশুপার্কে স্কুল-কলেজের শিক্ষার্থীরা অবস্থান করায় ২২ জন ছাত্র-ছাত্রীকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

২৬ জানুয়ারী (শনিবার) দুপুরে ” গোপন সংবাদের বিত্তিতে অমি শিশু পার্কে “এ অভিযান পরিচালনা করেন ফরিদগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিবসহ একদল পুলিশ। এসময় অমি শিশু পার্ক থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৫ জন ছাত্র এবং ৭ জন ছাত্রীকে আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, প্রায় সময়ে স্কুল কলেজ চলাকালীন সময়ে শিক্ষার্থীরা পার্কে আসে, মা-বাবা সন্তানদেরকে স্কুলে পাঠিয়ে নিশ্চিন্তে থাকেন। কিন্তু মা-বাবার চোখকে ফাঁকি দিয়ে তারা সময় কাটায় পার্কে। শিক্ষক ও অভিভাবকদের এ বিষয়ে আরও সচেতন হওয়া উচিত।

ভারপাপ্ত কর্মকর্তা আব্দুর রকিব বলেন, ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন সময়ে পার্কে অবাধে চলাফেরা করে, এবং বিভিন্ন সময়ে তারা আবেগের বসে দু:ঘটনার সম্মুখীন হয়। আটক করা শিক্ষার্থীদের তিনি সচেতন হওয়া এবং এর কুফল সম্পর্কে বলেন, পরে অভিভাবক দেরকে মোবাইল ফোনের মাধ্যমে কথা বলে শিক্ষার্থীদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…