• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

সংবাদ সংগ্রহ করার স্বার্থে প্রতিটি সাংবাদিককে সুযোগ দিতে হবে : মুহম্মদ শফিকুর রহমান এমপি

আপডেটঃ : শনিবার, ১১ জানুয়ারি, ২০২০

 

শিমুল হাছান:
প্রেসক্লাব ফরিদগঞ্জ এর প্রচার সম্পাদক, মানব খবর পএিকার নিজস্ব প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর দর্পনের ফরিদগঞ্জ প্রতিনিধি সাংবাদিক গাজী মমিন তার পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে আহত হওয়ার সংবাদ শুনে জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জের এমপি মুহম্মদ শফিকুর রহমান ১১ জানুয়ারি (শনিবার) দুপরে প্রেসক্লাব ফরিদগঞ্জ-এর কার্যালয়ে এসে উক্ত ঘটনার জন্য দুঃখ প্রকাশ ও সমবেদনা যানান। এছাড়াও তিনি গাজী মমিনের সাথে মোবাইল ফোনে কথা বলে তাকে সাহস দিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন।
এসময় এমপি মুহম্মদ শফিকুর রহমান বলেন, আমি ও সংবাদ সংগ্রহ করতে গিয়ে অনেকবার মারধরের শিকার হয়েছি, সকল ঘাত প্রতিঘাত পেরিয়েই সাংবাদিকতা করতে হয়। এসময় তিনি রাজনৈতিক নেতাকর্মিদের উদ্দেশ্যে বলেন, সংবাদকর্মী যেন সঠিক সংবাদ পরিবেশন করতে পারে সেজন্য সাংবাদিককে সংবাদ সংগ্রহ করার স্বার্থে সুযোগ দিতে হবে।
এময় উপস্থিত ছিলেন মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান মুজুদা বেগম, পৌর আ’লীগের সভাপতি ও বি আর ডিবির চেয়ারম্যান মোতাহের হোসেন রতন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজা আহম্মেদ মজুমদার, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম সউদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ন আহবায়ক ও উপজেলা কমিনিউটি পুলিশিংয়ের সভাপতি হেলাল উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এসময় প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এম কে মানিক পাঠান, সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দীন মিঝি, সাবেক সভাপতি প্রভাষক মহিউদ্দিন, সাধারন সম্পদক দেলোয়ার হোসেন বেলাল, সাংগঠনিক সম্পাদক মো.শিমুল হাছান, যুগ্ন সাধারন সম্পাদক এস.এ ইকবাল, দপ্তর সম্পাক আবুল হাসনাত, সদস্য টিপু পাঠান, আঃ কাদের , মেহেদী হাছান।
শেষে প্রেসক্লাব ফরিদগঞ্জ-এর সকল সদস্যদের পক্ষে সংগঠনের সভাপতি এম কে মানিক পাঠান এমপি মহোদয়কে প্রেসক্লাব ফরিদগঞ্জ কার্যালয়ে আসার জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…