• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জের কাপড়িয়া পট্টির জুয়েল চেক জালিয়াতির মামলায় গ্রেফতার

আপডেটঃ : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

হাজীগঞ্জ বাজারের কাপড়িয়া পট্টির ব্যবসায়ী (আফজাল ক্লোথ ষ্টোর) এর স্বত্ত্বাধীকারী জুয়েল (৩৮)কে ২৬ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ থানা পুলিশ জুয়েলকে গ্রেপ্তার করে চাঁদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে তার জামিন বাতিল করে কারাগারে পাঠায়। হাজীগঞ্জ থানা সুত্রে জানাযায়, শাহরাস্তি উপজেলা টামটা দক্ষিন ইউনিয়নের খোদ্দ ভূইয়া বাড়ীর মৃত আব্দুর রশিদ ভূইয়ার ছেলে মো, মিল্লাত হোসেন মিলন ২০১৭ সালে জুয়েলের বিরুদ্ধে চাঁদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুটি চেক (একটি ১২ লক্ষ টাকা অন্যটি ১৩ লক্ষ ৯৯ হাজার টাকার) মামলা দায়ের করেন।

আর সেই মামলাই গত বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। মামলার বাদী মো, মিল্লাত হোসেন মিলন জানান, প্রথমে আমি জুয়েলের কাছ থেকে হাজীগঞ্জ মডেল কলেজ সংলগ্ন জমি ক্রয় বাবদ মোট ২৬ লক্ষ টাকা দেই। কিন্তু পরবর্তীতে জুয়েল আমাকে জমি না দিয়ে অন্যজননের কাছে ঐ জমি বিক্রি করে দেয়।

এ নিয়ে কয়েকবার স্থানীয় ভাবে সবার পর জুয়েল ঐ টাকা তার ব্যবসার কাজে লাগিয়েছে বলে বেশ কয়েকটি স্ট্যাম্প দেয়। এবং পরবর্তীতে আমার টাকা ফেরত দিয়ে দিবে বলে আল-আরাফা ইসলামী ব্যাংক হাজীগঞ্জ শাখার দুটি চেক দেয়। কিন্তু দীর্ঘদিন যাবৎ আমাকে টাকা দেই দিচ্ছি বলে হয়রানী করে। পরে বাধ্য হয়ে আমি আদালতের আশ্রয় নিয়েছি।

মামলার বাদী মো, মিল্লাত হোসেন মিলন আরো জানান, যেহেতু জুয়েল কারাগারে রেয়েছে, আর সে আদালতে টাকা জমা না দিয়ে জামিনে আসতে পারবে না। কিন্তু তার কিছু লোকজন আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে মামলা তুলে নিতে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগতেছি। এবং থানায় জিডির প্রস্তুতি নিচ্ছি। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন ব্যক্তি জানান জুয়েলের প্রতারনায় অনেকে সর্বশান্ত হয়েছে, এমনকি তার আপন বোন সৃতি তার প্রতারনায় স্বামী সংসার ছেড়ে মানবেত জীবন যাপন করছেন। তাহারা আরো জানান গত কয়েক বছর আগে জুয়েলের স্ত্রী আগুনে পুড়ে মারা যায় অনেকের ধারনা হয়ত মাদকাগ্রস্ত জুয়েল নিজেই পুড়িয়ে দিয়েছে স্ত্রীকে। ঐসময়ে অনেক টাকা পয়সা খরচা হয়েছে বলে তারা জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…