• শনিবার, ০৮ জুন ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

চাঁদপুরে ডা. আনোয়ারুল আজিমের মৃত্যুতে জেলা স্বাস্থ্য কর্মচারী সমিতির শোক

আপডেটঃ : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

 

অমরেশ দত্ত জয়ঃ

চাঁদপুরের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক(উপ-পরিচালক) ডা. মোঃ আনোয়ারুল আজিমের মৃত্যুতে জেলা স্বাস্থ্য কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেছে।

২২ ডিসেম্বর রবিবার সকালে এক শোকবার্তায় জেলা স্বাস্থ্য কর্মচারী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ হোসেন সাহারিয়া,সাধারণ সম্পাদক মো: আল আমিন,সহ-সভাপতি শাহিন বেপারি,যুগ্ম সাধারণ সম্পাদক সাহিন কাদের পৃথকভাবে বলেন,স্বাস্থ্য প্রতিষ্ঠানে সুদীর্ঘ চাকুরী জিবনে সুনাম,সততা ও বিশ্বস্থতার সাথে কাজ করেছেন ডা. আনোয়ারুল আজিম স্যার।মূলত তিনি ছিলেন অত্যান্ত সজ্জন,সদালাপী এবং কর্মঠ একজন কর্মকর্তা।

আমরা স্যারের এই মৃত্যুতে জেলা স্বাস্থ্য কর্মচারী সমিতির সর্বস্তরের নেতাকর্মীরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।প্রসঙ্গত, ২১ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় ঢাকা ল্যাবএইড হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।সন্ধ্যায় ঢাকা খিলগাঁওয়ে তার মৃত্যুর ১ম জানাযা অনুষ্ঠিত হয়।

পরে তার মরদেহ ফেনীর ফুলগাজীর কিসমতঘনিয়া নিজ গ্রামে নিয়ে আসা হয়।সেখানেই রোববার সকালে তার ২য় জানাযা অনুষ্ঠিত হয়।পরে তাকে তাদের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।এর আগে গত ৫ ডিসেম্বর তার শারীরিক অসুস্থ্যতার জন্য তাকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…