• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

হাজীগঞ্জে গোল্ডকাপ ব্যাটমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন

আপডেটঃ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জের হাটিলায় ৫ম গোল্ডকাপ ব্যাটমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষ্যে শনিবার রাতে উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের স্থানীয় টঙ্গিরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে এ টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টূর্ণামেন্টের উদ্বোধন করেন।
প্রধান অতিথির অফিসার ইনচার্জ বলেন, বলেন, কিশোর-যুবকদের নিয়মিত খেলাধূলার সাথে সম্পৃক্ত থাকতে হবে এবং তাদেরকে খেলাধূলার সাথে সম্পৃক্ত রাখার জন্য স্থানীয়ভাবে ব্যবস্থা গ্রহণ করতে হবে। এ ক্ষেত্রে সমাজের প্রত্যেককে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। কারণ খেলাধূলা শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে এবং সামাজিক ব্যাধি থেকে যুবকদের দূরে রাখে।
স্বাধীন বাংলা ক্লাব, হাটিলা টঙ্গিরপাড়ের আয়োজনে এবং ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ.এস.এম রাসেল মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিশারী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি কাজী মোসলেহ উদ্দিন মিশু। ক্লাবের পক্ষে বক্তব্য রাখেন, সভাপতি গোলাম মাওলা, সহ-সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।
ক্লাবের যুগ্ম আহবায়ক তানজিল হোসেন সানির উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, ক্লাবের ক্রীড়া সম্পাদক রিপন হোসেন, সদস্য ইমান হোসেন, মুরাদ হোসেন, শাহদাত হোসেন, ওয়াসিম আকরাম, আলামিন প্রধানিয়া, রাকিব, আলামিন মজুমদার প্রমুখ। এ সময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি এবং স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১০ দলের অংশ গ্রহণে এবারের টূর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। দলগুলো হলো, মামু-ভাগিনা, কাজী সংঘ, কাজিরগাঁও থ্রি-ষ্টার, সালমান ৭১ কন্ঠ, টিপু, ওয়ারুক স্টেশন, গ্রেসলি, ৮নং হাটিলা ইউনিয়ন যুবলীগ, কিটস্ হাউজ ও রুপের হাট। আগামি ১৫ ডিসেম্বর ফাইনাল খেলার মধ্য দিয়ে এ টূর্ণামেন্টের শেষ হবে এবং খেলা পরিচালনা করবেন, গোলাম মাওলা, মেহেদী হাসান, রিপন হোসেন ও রাকিব।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…