• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

ফরিদগঞ্জে তারেক রহমানের ৫৫তম জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিল

আপডেটঃ : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

গাজী মমিন, ফরিদগঞ্জঃ
বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকালে ভান্ডারি মহলে উপজেলা বিএনপি’র কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম দিন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মজিবুর রহমান মজু মেম্বারের সভাপতিত্বে এবং উপজেলা যুবদলের আহবায়ক নাছির উদ্দিন পাটওয়ারীর উপস্থানায় এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আলহাজ্ব আজিজুর রহমান আজিজ বলেন, বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনীতির প্রাণপুরুষ, তৃণমূল রাজনীতির ধারক-বাহক, দেশ, মা, মাটি ও মানুষের সন্তান বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান।

বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার প্রতীক দেশমাতা বেগম খালেদা জিয়ার সুযোগ্য উত্তরসূরী তারেক রহমান বাংলাদেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক। তিনি যাতে দেশে ফিরতে না পারে এনিয়ে চলছে নানা রকমের ষড়যন্ত্র।

কিন্তু কোন প্রকার ষড়যন্ত্র তারেক তারেক রহমানের জনপ্রিয়তা কমানো যাবে না। অচিরইে তিনি বীরের বেশে বাংলাদেশে ফিরবেন। ৫৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা শেষে তারেক রহমানের সুস্বাস্থ্য ও সার্বিক সাফল্য কামনা করা হয়। তিনি আগামীদিনের সকল কর্মসূচী বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন মোঃ হারুনুর রশিদের নেতৃত্বে সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফরেত কামনা, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা, প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত ও সদ্য প্রয়াত বিএনপি’র ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক সেলিম পাটওয়ারী, কৃষকদলের সভাপতি মাওলানা ইদ্রিস পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, যুগ্ম আহবায়ক এম এ কাইয়ুম, পৌর বিএনপি’র সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সেলিম মাহমুদ রাঢ়ী, সিনিয়র যুগ্ম আহবায়ক হারুন পাঠান, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক পেয়ার আহমেদ, রুপসা দঃ ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক জাকির হোসেন, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সম্পাদক জাকির হোসেন, উপজেলা ছাত্রদলের সুজন আখন্দ, ইয়াসিন শেখ, শাহাদাৎ হোসেন, সোহেল রানা, চান্দ্রা কলেজ ছাত্রদলের সভাপতি মহিন আহমেদ ভুইয়া, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুল কাদির, ফরিদ হোসেন, নান্টু মিয়া, ছাত্রদলের রুম্মান, হোসেন প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…