• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে দুর্ধর্ষ চুরির হিড়িক, চোর আতংকে এলাকাবাসী

আপডেটঃ : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জে চলছে সিরিজ চুরি। এক প্রবাসীর পাকা বসত বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরের দল পাঁচ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ টাকা বিদেশ থেকে নিয়ে আসা জিনিস পত্রসহ প্রায় ৩লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। উপজেলার সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। অপর ঘটনায়, একই এলাকার পাশ্ববর্তি মিজি বাড়ীতে গত দশদিন পূর্বে আরেকটি চুরির ঘটনা সংঘটিত হয়।
বাড়ির মালিক প্রবাসী মো. মজিবুর রহমান জানান, তার সন্তান দেড়মাস বয়সের মালিহা অসুস্থ হলে গত রবিবার তাে দেখিয়ে একই উপজেলার গন্ডমারা গ্রামে মজিবুর রহমানের শশুর বাড়িতে যান। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে বাড়িতে এসে দেখেন, বাড়িতে বাড়িন্দার গ্রিলের শিক কাটা। এরপর তিনি বাড়ির বিতরে ঢুকে দেখেন, স্টিলের আলমিরা ভেঙ্গে আলমিরাতে থাকা নগদ পাচঁ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, কম্বোল, গ্যাসের চুলা, ঘরে থাকা হাড়িপাতিল ও বিভিন্ন আসবাবপত্র সহ প্রায় তিন লক্ষ টাকার মালামাল নিয়ে যায় চোরের দল।
অপরদিকে পাশ্ববর্তি মিজি বাড়ির আলী হোসেনের ছেলে জাকির হোসেন (৪০) জানান, গত কয়েকদিন পূর্বে তার ঘরে হানাদেয় চোরের দল। তিনি একটি ইজি বাইক ক্রয় করার জন্য স্থানীয় একটি এনজিও থেকে লোন করে টাকা উত্তোলন করেন। রাতেই চোরের দল তার ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র সহ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়। এতে তিনি এনজিওর কিস্তির টাকার বোঝা মাথায় নিয়ে অসহায় হয়ে পড়েছেন। এসময় এলাকাবাসীর কয়েকজন জানান, গত ৪/৫দিন পূর্বে স্থানীয় বসু মিজির বাড়ীতে আরেকটি চুরির ঘটনা সংঘটিত হয়। এলাবাসী আরো জানান, গত দুইদিন পূর্বে কালির একই ইউপির কালির বাজারের একটি ঔষদের ফার্মেসীতে চুরির ঘটনা সংঘটিত হয়। কখন কার বাড়ীতে চুরি হয় এলাকাবাসীর মনে এনিয়ে চোর আতংক বিরাজ করছে।
স্থানীয় ইউপি সদস্য আমির হোসেন জানান, চুরি হয়েছে খবর পেয়ে আমি ঘটনার স্থান পরিদর্শন করেছি। চোর সনাক্ত না হওয়ার কারনে কোন ব্যবস্থা নিতে পারছিনা। আমি আশাকরি খুবদ্রুত আইনের সহযোগিতা নিয়ে তাদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারবো।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…