• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

ফরিদগঞ্জে যুবলীগের প্রতিবাদ-বিক্ষোভ

আপডেটঃ : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

ফরিদগঞ্জ অফিস:
যুবলীগ নেতা মাসুদ আলম আয়াত এর উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে। যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা কমিটির নেতা, কর্মী ও সমর্থকরা এ কর্মসূচী পালন করেছে। গতকাল বিকালে স্থানীয় সবুজ মার্কেটে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল ফরিদগঞ্জ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
সমাবেশে বক্তারা বলেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাসুদ আলম আয়াত একজন পরিচ্ছন্ন যুবলীগ কর্মী। তিনি দীর্ঘদিন যাবত বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তারা অভিযোগ করে বলেন, রবিবার সকালে মাসুদ আলম আয়াত একটি মামলায়, কোর্টে হাজির হতে চাঁদপুর যান। বিকাল তিনটা নাগাদ চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে একদল চিহ্নিত সন্ত্রাসী বিনা উস্কানীতে তাকে একটি টর্চার সেলে ধরে নিয়ে যান। সেখানে নিয়ে মাসুদকে লোহার পাইপ দ্বারা বেদম প্রহার করা হয়। পরে কয়েকজন তাকে ধরে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে মাসুদ আলম আয়াত বর্তমানে পৌর এলাকার নিজ বাড়িতে অবস্থান করছেন।
নেতারা বলেন, মাসুদ আলম আয়াত একজন ক্লিন ইমেজের যুব নেতা। এমন ন্যাক্কারজনক ঘটনায় ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ জনসাধারণ ব্যথিত হয়েছে। সর্ব মহল থেকে নিন্দার ঝড় উঠেছে। তারা এ জন্য চাঁদপুরের একটি চিহ্নিত গোষ্ঠীকে দায়ীকে করলেও, কারও নাম উল্লেখ করেননি। মাসুদ আলম আয়াত এর উপর ন্যাক্কারজনক হামলার বিচার চেয়ে আইন শৃংখলা বাহিনীর প্রতি নেতারা আহবান জানান।
মিছিলকারীরা, মাসুদ ভাইয়ের উপর হামলা কেনো, প্রশাসন জবাব চাই, চাঁদপুরের রোহিঙ্গা, হুঁশিয়ার-সাবধান, চাঁদপুরের সন্ত্রাসীরা, হুঁশিয়ার-সাবধান ইত্যাদি স্লোগান দেন।
কর্মসূচীতে যুবলীগ, ফরিদগঞ্জ উপজেলা কমিটির আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ ও আল আমিন পাটওয়ারী। জি.এম. হাসান তাবাচ্ছুম, নজরুল ইসলাম সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…