• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

ফরিগঞ্জে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আপডেটঃ : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

মো.শিমুল হাছান:
ফরিগঞ্জের পাইকপাড়া বন্ধু মহল স্পোটিং ক্লাব আয়োজিত মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে ।
১৭ অক্টোবর (বৃহস্পতিবার) আয়েজিত অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বশির উল্যার পরিচালনায় এবং জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটুর পৃষ্টপোষকতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান।
প্রধান অতিথি এড. জাহিদুল ইসলাম রোমান তার বক্তব্যে বলেন, মাদকের করাল গ্রাসে আমাদের যুব সমাজ আক্রান্ত । বর্তমানে ফরিদগঞ্জ উপজেলায় মাদকের বয়াবহতা বিস্তার করছে সে জন্য প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে আমরা ঐক্যবন্ধ হতে হবে। খেলাধুলা আমাদের জীবনের একটি অংশ । শারিরীক সুস্থ্যতা এবং মানসিক বিকাশে খেলাধুলা অপরিহার্য । আমরা আমাদের তরুন সমাজকে খেলাধুলার মাধ্যমে মাঠে রাখতে পারলে , মাদক থেকে দূরে থাকবে ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শেখ মো. আব্দুর রব, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জি এস তছলিম, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন , ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির মিজি, ৫ নং গুপ্টি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন খোকন আখন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো.কামরুজ্জামান সবুজ, পৌর যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন টিটু, সিনিয়র যুগ্ম আহবায়ক এস. এম সোহেল রানা, ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক আরমান হোসেনসহ প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…