• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

হাজীগঞ্জে জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উবি’র অভিভাবক কমিটির নির্বাচন সম্পন্ন

আপডেটঃ : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার :
হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ে উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যালয় ক্যাম্পাসে বিরতীহীনভাবে একটানা ভোট গ্রহন করা হয়।
অভিভাবক সদস্য পদে অনুষ্ঠিত নির্বাচনে ৮১৮ জন ভোটারের মধ্যে ৫৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫০২ ভোট বৈধ, ৩১ ভোট অবৈধ বলে গণ্য করে নির্বাচন কমিশন। নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন, প্রিসাইডিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ী।
নির্বাচনে অভিভাবক সদস্য পদে ২৬৯ ভোট পেয়ে ১ম আব্দুল হক মানিক, ২৪৪ ভোট পেয়ে ২য় মো. মাকসুদুর রহমান, ২৪৪ ভোট পেয়ে ৩য় জাহাঙ্গীর আলম রাজু এবং ২৩৬ ভোট পেয়ে ৪র্থ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন মো. আব্দুস সোবহান।
নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। তাদের মধ্যে ২৪৪ ভোট পেয়ে যৌথভাবে মো. মাকসুদুর রহমান ও জাহাঙ্গীর আলম রাজু নির্বাচিত হওয়ায়, তাদের মাঝে লটারীর মাধ্যমে মো. মাকসুদুর রহমানকে ২য় এবং জাহাঙ্গীর আলম রাজুকে ৩য় অভিভাবক সদস্য নির্বাচন করা হয়।
নির্বাচন পর্যক্ষেণ করেন, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ ও সহকারি মাধ্যমিক কর্মকর্তা মো. জাকির হোসেনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা। থানা সেকেন্ড অফিসার একেএম হাসান মাহমুদ কবিরের নেতৃত্বে নির্বাচনে আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন, থানার অন্যান্য অফিসারসহ সঙ্গীয় ফোর্স এবং নির্বাচনে সার্বিক সহযোগিতা করেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের বর্তমান সদস্য ও শিক্ষকবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…