• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে বাকিলা ও কালচোঁ বিজয়ী

আপডেটঃ : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার :
হাজীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭)- ২০১৯ এর ইউনিয়ন পর্যায়ের খেলায় বাকিলা ইউনিয়ন একাদশ ট্রাইবেকারে ৫-৩ গোল এবং কালচোঁ উত্তর ইউনিয়ন একাদশ ৩-১ গোলে বিজয় অর্জন করে। সোমবার বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠে বাকিলা ও দ্বাদশগ্রাম ইউনিয়ন একাদশ এবং রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে কালচোঁ উত্তর ও কালচোঁ দক্ষিন ইউনিয়ন একাদশের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হয়।
বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএওন) বৈশাখী বড়–য়া। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শামিম হাসান, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার।
খেলায় বাকিলা ইউনিয়ন একাদশের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী এবং দ্বাদশগ্রাম ইউনিয়ন একাদশের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল।
রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর। খেলায় কালচোঁ দক্ষিণ ইউনিয়ন একাদশের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন এবং কালচোঁ দক্ষিণ ইউনিয়ন একাদশের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া।
এ সময় বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান ও রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেনসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, আইন শৃঙ্খলার বাহিনীর সদস্যবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, বাকিলা ইউনিয়ন, দ্বাদশগ্রাম ইউনিয়ন, কালচোঁ দক্ষিণ ও কালচোঁ উত্তর ইউনিয়নের ইউপি সদস্য, ইউপি সচিব এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্ব-স্ব এলাকার কয়েক শতাধিক ফুটবল প্রেমী দর্শক উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…