• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে নদী বাড়ী, বসুন্ধরা, স্টার হোটেলে ভ্রাম্যমান আদালতের জরিমানা

আপডেটঃ : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

তোফায়েল আহম্মেদ :
চাঁদপুরের হাজীগঞ্জে ভ্রাম্যমান আদালতে পঁচা খাদ্য দ্রব্য ও অপরিস্কার-অপরিচ্ছনতার দায়ে নদী বাড়ী, বসুন্ধরা, স্টার হোটেলে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
মঙ্গলবার( ৩সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে যৌথভাবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী দুপুরে হাজীগঞ্জ ডাকাতিয়ার চরে গড়ে উঠা নদী বাড়ীতে অভিযানের সময়ে কলেজ টাইমে স্কুল কলেজের ছেলে-মেয়েরা নদী বাড়ীতে আড্ডা দেয়ায় তাদেরকে আটক করেন। পরে তাদের অভিভাবকদের খবর দিয়ে মুছলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

হাজীগঞ্জ নদী বাড়ীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, প্রতিষ্ঠানটি কে ১০ হাজার টাকা জরিমানা করেন।

অপর দিকে একই সময়ে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া হাজীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে পঁচা রান্না করা মাছ, মাংস এক সাথে রাখার দায়ে বসুন্ধরা হোটেলকে ৫ হাজার টাকা ও স্টার হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া বলেন, ভোক্তাদের সঠিক ও মানসম্মত খাবার নিশ্চিত করতে আমাদের অভিযান এবং ভোক্তা অধিকার প্রতিষ্ঠায় এই অভিযান অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…