• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পৌর উপ-নির্বাচনে কাজী দুলাল কাউন্সিলর নির্বাচিত

আপডেটঃ : সোমবার, ২৯ জুলাই, ২০১৯

তোফায়েল আহম্মেদ ঃ
হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে কাজী দুলাল ডালিম প্রতীকে ৮০১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। সোমবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি নিকটতম প্রতিদ্ব›দ্ধী প্রার্থীর চেয়ে ২৪৩ ভোট বেশি পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্ব›দ্ধতী প্রার্থী মুরাদ হোসেন মিরন কাজী উটপাখি প্রতীকে পেয়েছেন ৫৫৮ ভোট। এছাড়াও জাহাঙ্গীর হোসেন ব্রিজ প্রতীকে পেয়েছেন ৪২৪ ভোট, জহির আহমেদ টেবিল ল্যাম্প প্রতীকে ৩৮১ ভোট এবং হানিফ ভুইয়া পাঞ্জাবী প্রতীকে পেয়েছেন ১৭৭ ভোট। নির্বাচনে দুটি কেন্দ্রে (পুরুষ ও মহিলা) ৩৬৪৪ ভোটের মধ্যে ২৪০১ ভোট কাস্ট হয়েছে। এর মধ্যে ২৩৪১ ভোট বৈধ ও ৬০ ভোট বাতিল হয়েছে। এর আগে এ দিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নিরপেক্ষ ও অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে একটানা ভোট গ্রহণ করা হয়।

নির্বাচনে কেন্দ্র পরিদর্শন করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপনসহ অন্যান্য সরকারি কর্মকর্তাগণ। সার্বক্ষনিক দায়িত্ব পালন করেন, সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল কাশেম, উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।

উল্লেখ্য, গত ৩১ মার্চ পৌর ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাশেম (৫৫) অসুস্থতাজনিত কারনে ইন্তেকাল করেন। যা পরবর্তীতে রাষ্ট্রপতির আদেশক্রমে নির্বাচন কমিশন থেকে ওই ওয়ার্ডের কাউন্সিলর পদশূন্য করে তফসিল ঘোষণা করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…