• সোমবার, ১০ জুন ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

মতলব (দঃ) পৌর এলাকায় চলছে ইয়াবার রমরমা ব্যাবসা ” দূশ্চিন্তায় অভিভাবকেরা !! 

আপডেটঃ : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার:-
মতলব (দঃ) পৌর এলাকার সবকটি ওয়ার্ডেই, মরন নেশা ইয়াবার রমরমা ব্যাবসা চলছে। মতলব (দঃ) থানার অফিসার ইনচার্জ, এ,কে,এম ইকবাল হোসেনের কঠোর হুশিয়ারি এবং পদক্ষেপের পরেও কমছেনা ইয়াবার রমরমা ব্যাবসা। স্থানীয় কিছু অসাধু লোকের, রাতারাতি বড়লোক হওয়ার লোভের বলি হচ্ছে, স্কুল, কলেজপড়ুয়া যুবকেরা।
বিভিন্ন নিত্ত-নতুন কৌশল অবলম্বন করে, চালানো হচ্ছে এই মরন নেশা ইয়াবার বিক্রি। সবচেয়ে চিন্তার বিষয় হিসেবে দাড়িয়েছে, স্কুল পড়ুয়া ছেলেদের এই মরন নেশায় আসক্ত হওয়া। এর উদাহরণ হচ্ছে, সম্প্রতি নওগাঁ উচ্চ বিদ্যালয় এর অষ্টম শ্রেণির শিক্ষার্থীর স্কুলবেগ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার হওয়া। দূচিন্তাগ্রস্ত হয়ে দিন কাটাচ্ছেন, সকল অভিভাবকেরা।
গোপন অনুসন্ধানে জানা যায়, মতলবের স্কুল, কলেজ, থানা, উপজেলা এবং পৌরসভার অফিস যে ওয়ার্ডে রয়েছে, সেই ৩ নং ওয়ার্ডে, মৃতঃ রাজেশ শ্যাম ঘোষের বড় ছেলে, সুজন ঘোষ, এই ইয়াবা ব্যাবসা চালিয়ে যাচ্ছে।
মতলব (দঃ) থানার অফিসার ইনচার্জ এ,কে,এম ইকবাল হোসেন পৌরসভায় বেশ কয়েকবার চিরুনি অভিযান চালিয়ে, কয়েকজন ইয়াবা ব্যাবসায়িকে আটক করলেও, কিছুদিন জেলখেটে, জামিনে বেরিয়ে পূনরায় ইয়াবা ব্যাবসায় জড়িয়ে পড়ে।
মতলব (দঃ) পৌরসভার অভিভাবকেরা, মরন নেশা ইয়াবার ছোবল থেকে তাদের সন্তানদেরকে রক্ষা করার জন্য, মতলব (দঃ) থানার অফিসার ইনচার্জ এর কঠোর হস্তক্ষেপ কামনা করেন।
এই বিষয়ে মতলব (দঃ) থানার অফিসার ইনচার্জ এ,কে,এম ইকবাল হোসেন বলেন, চাঁদপুর ২ আসনের মাননীয় এম,পি এডঃ নুরুল আমীন রুহুল স্যার এর নির্দেশক্রমে, মতলব থেকে মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসা পর্যন্ত, আমাদের চিরুনি অভিযান অব্যাহত থাকবে। তিনি পৌরসভাবাসীর সহযোগিতা কামনা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…