• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

চাঁদপুরে জয়ন্তী খুনে স্কুলের ছুটির ঘটনাটি ১টি রহস্য!

আপডেটঃ : বুধবার, ২৪ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী ২০ জুলাই শনিবার তার স্কুলের প্রধান শিক্ষকের কাছ থেকে নাকি দরখাস্ত করে ২১ জুলাই রোববারের জন্য ছুটি নিয়েছেন । ওই দরখাস্তে তিনি ছুটির কারণ হিসেবে পারিবারিক কাজের কথা উল্লেখ করেছেন বলে জানা যায়।

তাই তিনি রোববার স্কুলে আসেননি বলে দাবী ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষকের । এদিকে খুনের ঘটনার দিন সকালে জয়ন্তী তার স্বামী ও ছোট মেয়ে তন্বীকে ঢাকার উদ্দেশ্যে বিদায় দেন। আর এদিনই কোন এক সময়ে নিজ বাসায় জয়ন্তী খুন হন।

তখন তিনি বাসায় একাই ছিলেন বলে স্থানীয়রা ও পুলিশ জানায়। কিন্তু প্রশ্ন হচ্ছে ? জয়ন্তী চক্রবর্তী এদিন স্কুল থেকে ছুটি নিলেন ! অথছ এ ছুটি নেওয়ার কথাটি কেনো তার স্বামী জানবেন না ? আর রোববার যে জয়ন্তী চক্রবর্তী স্কুলে যাবেন না, অর্থাৎ ছুটি নিয়েছেন।

এটি স্বামীকে না জানানোর রহস্য কী? এ প্রশ্নটি এখন হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনে একটি ক্লু হিসেবে দেখা দিয়েছে বলে ধারনা পুলিশ তদন্তকারী কর্মকর্তার।

আর স্ত্রীর এদিন স্কুল থেকে ছুটি নেয়ার বিষয়টি যে স্বামী অলোক গোস্বামী জানেন না তা তিনি ইতিপূর্বেই তার বক্তব্যে সাংবাদিকদের কাছে স্বীকার করেছেন। ছুটি নেয়ার বিষয়টি স্বামীকে না জানানোর পেছনে কী কারণ থাকতে পারে তা এখন এ হত্যাকান্ডে নানা প্রশ্নের জন্ম দিচ্ছে!


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…