• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধণা

আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০১৯

মোঃ জামাল হোসেন :
অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়নকৃত চাঁদপুরের শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিব উল্যাহ মারুফের বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

৭ মে বিকেল ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, হাবিব উল্যাহ মারুফ সবচেয়ে ভালো ইউএনও। শাহ্রাস্তি উপজেলার সকল ধরনের মানুষের সাথে সু-সম্পর্ক ছিল, সবাইকে আপন করে নিয়ে ছিল। শাহরাস্তির জনগণ ভাগ্যবান, এ দেশে শেখ হাসিনা সরকার যতোবার এসেছে, তত বারই আপনারা ভালো ইউএনও পেয়েছেন।

তবে আমার দেখা সবচেয়ে ভালো ইউএনও। সে যথেষ্ঠ অধ্যয়ন করে। মানুষ সম্পর্কে ভালো ধারণা নিতে হবে। কারণ মানুষ নিয়েই আমাদের কাজ। তিনি তার উত্তরোত্তর, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ উল্যাহ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালণায় আরো বক্তব্য রাখেন, বিদায়ী নির্বাহী কর্মকর্তা হাবিব উল্যাহ মারুফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা,

জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির মজুমদার , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহ্জাহান পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল ইরান, প্রেস ক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির,থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম,

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্যাহ চৌধুরী সহ সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…