• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

শাহরাস্তিতে ভয়াভহ সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত, আহত-১

আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯


হাসানুজ্জামান :-
চাঁদপুরের শাহরাস্তিতে ভয়াভহ এক সড়ক দূর্ঘটনায় ৬ ব্যক্তি নিহত হয়েছে। এতে আহত হয়েছে একজন।২৮ এপ্রিল রোববার সকাল ৯টায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহা সড়কের শাহরাস্তি উপজেলার কাঁকৈরতলা নামক স্থানে এঘটনাটি ঘটে।
জানা যায়, ঘটনার দিন সকালে চাঁদপুর থেকে গাজীপুরগামী দ্রুত গতির কর্ডোভা বাসটি কাঁকৈরতলা নামক স্থানে একটি সিএনজিকে অতিক্রম করে। এসময় উল্টো দিক থেকে আসা সিএনজিকে মুখোমুখি সংঘর্ষে পতিত করে। এতে ঘটনাস্থলেই ৪ ব্যক্তির মৃত্যু ঘটে। তারা হলেন, কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের উত্তর চক্রা গ্রামের মৃত শফিকুল ইসলামের পুত্র ফখরুল ইসলাম (৭৫), পিপলকরা মজুমদার বাড়ির মৃত লালমোহন মজুমদারের পুত্র রঞ্জিত চন্দ্র মজুমদার (৫২), বড় ভবানীপুর গ্রামের আহসান উল্লার পুত্র রোমান (৮) ও শাহরাস্তি উপজেলার সাহাপুর সুলতান মাষ্টার বাড়ির মৃত মোঃ ইদ্রিস মিয়ার পুত্র মোঃ আবুল কালাম (৬২)। আহত ৩ জনকে উদ্ধার করে শাহরাস্তি সরকারী হাসপাতালে নিয়ে যান স্থানিয়রা। ওই সময় কর্তব্যরত ডাক্তার ৩ জনের মধ্যে কচুয়া উপজেলার বড় ভবানীপুর গ্রামের আহসান উল্লার স্ত্রী জান্নাতুল ফেরদৌস মনি (৩০) কে মৃত বলে ঘোষনা করেন এবং অপর ২ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করেন। ওই দু’জনের মধ্যে একই উপজেলার জগতপুর বেপারী বাড়ির খলিলুর রহমানের পুত্র শাহজাহান (৪৫) পথিমধ্যে মৃত্যু বরণ করেন। অপর জন শাহরাস্তি উপজেলার রায়শ্রী গ্রামের আবুল কালামের পুত্র সিএনজি চালক স্বপন (২৮) হাসপাতালে আশংকাজনক অবস্থায় রয়েছে।
ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং উদ্ধার অভিযান সম্পন্ন করে নিহতদের মৃত দেহ ও জব্দকৃত সিএনজি, বাস থানায় নিয়ে আসেন। এসময় জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবীবা মীরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতদের পরিজনদের সান্ত্বনা দেন।
এব্যাপারে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম বলেন, ৫টি মৃতদেহ তাদের নিজ নিজ পরিবারের হাতে তুলে দেই এবং নিহতের প্রতি পরিবারকে জেলা প্রশাসক ৩০ হাজার টাকা করে প্রদান করবেন। তিনি আরও বলেন,বাসটি থানায় নিয়ে আসলেও ঘাতক ড্রাইভার পালিয়ে যেতে সক্ষম হয়। যে কারনে তাকে আটক করতে পারিনি। থানা পুলিশ বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে এবং ঘাতক ড্রাইভারকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…