• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

  হাজীগঞ্জে ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

মোঃ মজিবুর রহমান ।

হাজীগঞ্জে ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন মো. কবির হোসেন (৪৫) নামের এক যুবক। তিনি উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড বাড্ডা গ্রামের বেপারী বাড়ীর মৃত দাইমুদ্দিন বেপারীর ছেলে। তিনি পেশায় শ্রমিক এবং ৩ সন্তানের জনক ছিলেন।
বৃহস্পতিবার দুপুরে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় হাজীগঞ্জ থানা পুলিশ এবং ওইদিন তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে একই দিন সকালে ওই বাড়ীর পাশে নির্মাণাধীন একটি ভবনের পিলারের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে কবির হোসেন।
স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান জানান, কবিরের আত্মহত্যার খবর শুনে থানায় খবর দিয়েছি। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। তিনি বলেন, কবির সহজ-সরল প্রকৃতির লোক ছিলেন। সে এলাকায় দিন মজুরের কাজ করতো। তার তিন সন্তান রয়েছে এবং সবাই প্রতিবন্ধী।
তিনি আরো বলেন, শুনেছি তার অনেক টাকা ঋণ রয়েছে। ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছে কবির।
নিহত কবির হোসেনের স্ত্রী রেহানা বেগম জানান, আমাদের অনেক টাকা ঋণ রয়েছে। তার উপর তিন সন্তান প্রতিবন্ধী। তাদের ভরণ-পোষণ ও ঋণের টাকা পরিশোধ করতে খুব হিমশিম খেতে হয়। হয়তো এ কারনে তিনি (স্বামী কবির হোসেন) আত্মহত্যা করেছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারন জানা যাবে বলে তিনি জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…