• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক-বৃদ্ধ আটক

আপডেটঃ : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী রাকিব (২৫) কে ২৯ পিস ইয়াবাসহ ফের আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপুলিশ পরিদর্শক (এস.আই) নাছির হোসেনের নের্তৃত্বে পুলিশের একটি দল ৮ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় ফরিদগঞ্জ পৌরসভা কার্যালয়ের দক্ষিণ পাশে কবিরের মুদিদোকানে অভিযান পরিচালনাকরে তাকে আটক করে। আটককৃত রাকিব পৌরসভার ৮নং ওয়ার্ডের কাছিয়াড়া গ্রামের পাটওয়ারী বাড়ির মো. আলী হোসেন ছেলে। রাকিবের বিরুদ্ধে আগেরও ৫টি মাদকের মামলা রয়েছে।
একই সময় রফিকুল ইসলাম (৫৮) নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে, রফিকুল ইসলাম রাকিবের সাথে মাদকের ব্যবসায় জড়িত রয়েছে, এছাড়াও রফিকুলের বিরুদ্ধে আগেরও একটি মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। রফিকুল ইসলাম একই উপজেলার ১৫ নং রূপসা ইউনিয়নের গাব্দেরগাঁও গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।
আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত বলে নিশ্চিত করেছে স্থানীয়রা ও পুলিশ।
ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত বাহার মিয়া আটককৃদের বিষয়টি নিশ্চিত করে বলেন, রাকিবের বিরুদ্ধে আগেরও ৫টি মাদকের মামলা রয়েছে। রফিকের বিরুদ্ধে রয়েছে একটি মাদকের মামলা। তাদের বিরুদ্ধে মাদকের মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে। মাদক বিক্রেতা ও মাদক সেবীরা দেশ ও জাতির শত্রু। মাদকের শিকড় উপড়ে ফেলতে পুলিশের নিয়মিত অভিযান চলবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…