• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত রাছেলের মৃত্যু, মোট মৃত্যু-২, আহত- ৫

আপডেটঃ : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনার তিন দিন পর গুরুতর আহত ৬ জনের মধ্যে মো. রাছেল হোসেন (৩৫) নামের একজন মারা গেছেন। বুধবার বিকালে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের দৈল বাড়ির আব্দুল মালেকের ছেলে। এ নিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় এ পর্যন্ত (বুধবার) ২ জন মারা গেছেন এবং চিকিৎসাধীন আছেন ৫ জন।
এর আগে গত রোববার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চৌধুরী বাড়ির মুখে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় মো. ইমাম হোসেন (৩০) নামের এক যুবক ঘটনাস্থলেই মারা যান। তিনি ওই গ্রামের আবুল হাশেমের ছেলে। দূর্ঘটনায় গুরুতর আহতরা হলেন, একই গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. ইউনুস হোসেন (২৩), ফরিদগঞ্জ উপজেলার শোল্লা গ্রামের বশির উল্যাহর ছেলে মো. মাকসুদ হোসেন (২৬)।
হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের সহিদ উল্যাহর ছেলে ইমরান শাহ (২১) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে নজরুল ইসলাম (২১) এবং পৌরসভাধীন বলাখাল গ্রামের শামসুল হকের ছেলে আবু তাহের (৬৫)। জানা গেছে, আহতরা বর্তমানে কুমিল্লা ও রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
ওই দিন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বিকালে বলাখাল গ্রামের বকাউল বাড়ির বৃদ্ধ আবু তাহের অসর্তক অবস্থায় বলাখাল চৌধুরী বাড়ির সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় হাজীগঞ্জ মুখী দ্রুতগামী একটি মোটরসাইকেল তাঁকে বাঁচাতে গিয়ে হার্ডব্রেক করে। কিন্তু মোটরসাইকেলটি তাৎখনিক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে।
একই সময়ে পেছন দিক থেকে আসা হাজীগঞ্জ মুখী অপর একটি দ্রুতগামী মোটরসাইকেল সামনের দূর্ঘটনাকবলিত মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে করে ঘটনাস্থলেই মারা যান এক মোটরসাইকেল আরোহী মো. ইমাম হোসেন এবং গুরুতর আহত হন পথিক বৃদ্ধ আবু তাহের ও অপর দুইটি মোটর সাইকেলের আরোহী মো. ইউনুস হোসেন, মো. রাছেল, মো. মাকসুদ হোসেন, ইমরান শাহ ও মো. নজরুল ইসলাম।
তাৎখনিক হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহত ইমাম হোসেনের চাচা কান্নাজড়িত কন্ঠে বলেন, তার ভাতিজার ৩ বছরের একটি শিশু সন্তান রয়েছে। এছাড়াও তার স্ত্রী সন্তান সম্ভবা। অপর দিকে গুরুতর আহত মো. রাছেল মৃত্যু শয্যায়। (সেও রাজধানী একটি হাসপাতালে আইসিইউতি চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যায়।) ওই দিন রাছেলের বাবা জানান, তার দুই বছরের একটি শিশু সন্তান রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…