• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে ডিগ্রি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা

আপডেটঃ : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ডিগ্রি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজের হলরুমে অনুষ্ঠিত মিলাদ, দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ। সভায় পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সালাউদ্দিন ফারুক মামুন।
শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ্, সহকারী অধ্যাপক মো. সেলিম, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. মাকছুদুর রহমান। এছাড়াও পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মো. সাইদুল ইসলাম ও শেখ ফরিদ, অধ্যয়নরতদের পক্ষে বক্তব্য রাখেন, শিক্ষার্থী শাহজাহান প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী মো. ফয়েজ আহমেদ, গীতা পাঠ করেন স্মৃতি শীল
বক্তব্য শেষে দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ প্রয়াত সকল শহীদের আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেক হায়াত ও পরীক্ষার্থীদের সাফল্য এবং কলেজের দাতা সদস্য, প্রতিষ্ঠাতা সদস্যসহ কলেজের সাথে সংশ্লিষ্ট প্রয়াতদের মাগফেরাত কামন করেন, সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান। এরপর কলেজের নাল ভূমি ভরাট কার্যক্রমের উদ্বোধন করা হয়।
সহকারী অধ্যাপক মোজাম্মেল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন, মো. শাহজামাল, কাউন্সিলর বিল্লাল হোসেন, এস.এম আক্তার হোসেন, মজিবুর রহমান তালুকদার, সহকারী অধ্যাপক নাজমা আক্তার ও তৌহিদা আকতার উপস্থিত ছিলেন। এ ছাড়াও সহকারী অধ্যাপক মোরশেদ আলম মজুমদারসহ সকল শিক্ষক, পরীক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…