• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ২১ আগস্ট গ্রেনেড হামলা নিহতের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আপডেটঃ : রবিবার, ২২ আগস্ট, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ফরিদগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর এলাকার ভাটিয়ালপুর চৌরাস্তায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ২১ আগস্ট গ্রেনেড হামলার অভিযুক্তদের বিচারের দাবী জানিয়ে বক্তারা বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার নেপথ্যে ছিল জিয়াউর রহমান আর ২১ আগস্ট গ্রেনেড হামলার নেপথ্যে ছিল তার পুত্র তারেক রহমান। তাই এঘটনার নেপথ্যে যারা রয়েছে তাদের বিচারের আওতায় আনার দাবি জানাই। ১৫ আগস্ট ও ২১ আগস্ট একই সুত্রে গাথা। মৌলবাদ অশুভ শক্তি সবসময় আমাদের উন্নয়নকে পিছনে ঠেলেছে। কিন্তু অশুভ শক্তির সব অপতৎপরতা সত্বেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছেন।

রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান , সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাজী সফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।
এছাড়া সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, সাবেক ছাত্রলীগের সভাপতি ও আওয়ামীলীগ নেতা হাজী কামরুর হাসান সউদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারী, সদস্য কামাল হোসেন মিজি, মোহাম্মদ আলী, মো: শাহআলম, পৌর আওয়ামীলীগ নেতা মাহবুব মোরশেদ, রসু মিয়া,মোর্শেদ আলম , পৌর কাউন্সিলার সাজ্জাদ হোসেন টিটু, সেলিনা আক্তার যুঁথি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক রাজিব মজুমদার, রবিউল হোসেন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, কৃষকলীগের সহসভাপতি জহির হোসনে মিজি, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ ।

পরে ভাটিয়ালপুর দরবার শরীফের পীর মজিবুল হক আনসারী ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতের রুহের মাহফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…