মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে কোভিড-১৯ আক্রান্ত রোগিদের সহযোগিতায় বিনামূল্যে অক্সিজেন সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। বৈশ্বিক মহামারী নিরাময়ে হাজীগঞ্জ বনফুল সংঘের সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে এই অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, হাজীগঞ্জ বনফুল সংঘের সভাপতি ড. মোহাম্মদ আলমগীর কবির পাটওয়ারী।
কার্যকরি সদস্য কাজী নুরুল আমিনের উপস্থাপনা উদ্বোধনী অনুষ্ঠানে হাজীগঞ্জ বনফুল সংঘের সহ-সভাপতি রোটা. আহসান হাবীব অরুন ও রোটা. রুহিদাস বনিক, সাধারণ সম্পাদক গোবিন্দ সাহা, সহ-সাধারণ সম্পাদক কাজী ইবায়েদুর রহমান ও আনোয়ার হোসেন খাঁন, সদস্য মাইনুদ্দিন হোসেন রাজন, কাজী এহতেশাম হায়দার, খাবিবুর রহমান সৈকত ও কবির হোসেনসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
হাজীগঞ্জ বনফুল সংঘ সূত্রে জানা গেছে, প্রথম অবস্থায় ১০টি অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে করোনা আক্রান্ত রোগিদের বিনামূল্যে অক্সিজেন সেবা দেওয়া হবে। তবে এক্ষেত্রে চিকিৎসকের প্রয়োজনীয় প্রেসক্রিপশন (ব্যবস্থাপত্র) নিয়ে আসতে হবে। যারা অক্সিজেন সেবা নিতে ইচ্ছুক, তারা নিম্নোক্ত মোবাইল ফোন নম্বরের যোগাযোগ করার জন্য অনুরোধ জানান কর্তৃপক্ষ।
হাজীগঞ্জ বনফুল সংঘের এই বিনামূল্যের অক্সিজেন সেবার আহবায়ক ০১৮১৯-৬৮০৫৪৫, যুগ্ম আহবায়ক ০১৬১১-৬১৫৯৬১, সদস্য ০১৮১৯-৪৮৪৪৮৪, সদস্য ০১৬৭৪-৪১৮৬০০, সদস্য ০১৬৩২-৮২১১১৩, সদস্য ০১৭২৯-৫৩৯৩৯৯।

Share This post