• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ৭ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

আপডেটঃ : রবিবার, ১৮ জুলাই, ২০২১

রেশমা আকতার :
চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের হাজীগঞ্জের আলীগঞ্জ পিটিআইয়ের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকারসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। ওইসময় তাদের কাছ থেকে প্রায় ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

১৭ জুলাই শনিবার সন্ধ্যা ৯টায় অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। ওইসময় হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশীদ ও পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, আটককৃত দুই যুবকের একজন ফরিদগঞ্জ উপজেলার সাচিয়াখালী গ্রামের আবদুল হাইয়ের ছেলে সালাউদ্দিন রাজু (৩১)। সে ইতোপূর্বে মাদক মামলায় ১৭ মাস জেল খাটে। জামিনে এসে পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

প্রাইভেটকারের চালক হাজীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড টোরাগড় এলাকার বাসিন্দা।

উল্লেখ্য সালাউদ্দিন রাজুর বড় ভাই আব্দুল্লাহ আল মামুন কিছুদিন পূর্বে ফরিদগঞ্জ থানায় ১৭৫০০ পিচ ইয়াবা সহ আটক হওয়ার পর দীর্ঘ দিন জেল খেটে জামিনে বের হয়। এছাড়া তার বোন ভাবী সহ পুরো পরিবার মাদক বিক্রির সাথে জড়িত। তার বাবা আবদুল হাই ফুড ইন্সপেক্টর ছিলেন। তিনি বর্তমানে অবসর নিয়েছেন।

হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাউন্সিলর আজাদ মজুমদার ও কাজী মনির হেসেন বলেন, টোরাগড় ও আলীগঞ্জ এলাকায় মাদকমুক্ত রাখতে সব সময় পুলিশের পাশে থাকবো।

অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আলীগঞ্জে চেক পোস্ট বসিয়ে প্রায় সাত হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে রাতে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য আইন মামলা করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…